ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

বেনজেমার হ্যাটট্রিকের রিয়ালের বড় জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
বেনজেমার হ্যাটট্রিকের রিয়ালের বড় জয়

ঘরের মাঠে সেল্তা ভিগোর বিপক্ষে দুই-দুইবার পিছিয়ে পড়েও রোমাঞ্চকর জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার হ্যাটট্রিকে ৭ গোলের থ্রিলার ম্যাচে তারা ৫-২ ব্যবধানে হারিয়েছে সেল্তা ভিগোকে।

এই জয়ে ৪ ম্যাচ থেকে ১০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে লস ব্লাঙ্কোসরা।

এদিন ম্যাচের ৪ মিনিটেই পিছিয়ে পড়ে রিয়াল। এ সময় স্যান্টি মিনা গোল করে এগিয়ে নেন সেল্টাকে। ২৪ মিনিটের মাথায় করিম বেনজেমা গোল করে সমতা ফেরান। তবে ৩১ মিনিটের মাথায় আবাও পিছিয়ে পড়ে রিয়াল। এ সময় সেল্তা ভিগোর ফ্রাঙ্কো কার্ভি গোল করে এগিয়ে নেন দলকে। তাতে এগিয়ে থেকেই তারা বিরতিতে যায়।

বিরতি থেকে ফিরেই জোড়া গোল পূর্ণ করেন বেনজেমা। তাতে ৪৬ মিনিটে আবারও ম্যাচে ফেরে সমতা। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি রিয়ালকে। ৫৪ মিনিটে ভিনিসিউস জুনিয়রের গোলে এগিয়ে যায় রিয়াল। ৭২ মিনিটে এডুয়ার্ডো কামাভিনগার গোলে ব্যবধান হয় ৪-২। ম্যাচের ৮৭ মিনিটে পেনাল্টি পায় রিয়াল। পেনাল্টি থেকে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন করিম বেনজেমা। আর রিয়ালকে জয় উপহার দেন ৫-২ ব্যবধানের।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।