ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

ফুটবল

পরিবারের চাপে বার্সায় ফিরবেন মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
পরিবারের চাপে বার্সায় ফিরবেন মেসি!

গত গ্রীষ্মে পুরো ফুটবল বিশ্বকে অবাক করে দিয়ে বার্সেলোনা ছাড়েন লিওনেল মেসি। চোখের জলে কৈশোরের ক্লাবকে বিদায় বলে তিনি উড়াল দেন পিএসজিতে।

কিন্তু প্যারিসে গিয়ে আর্জেন্টাইন ফরোয়ার্ডের খাপ খাওয়াতে সময় লেগে যায় অনেক। তবে তার পরিবারের অবস্থা আরও সঙিন। মেসিকে তার পরিবার নাকি ক্যাম্প ন্যুয়ে ফিরে যাওয়ার জন্য চাপ দিয়ে যাচ্ছে।

স্প্যানিশ ভাষার সংবাদমাধ্যম 'এল ন্যাসিওনাল' এমনটাই দাবি করেছে। তাদের প্রকাশিত সংবাদে বলা হয়েছে, মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো নাকি কাতালুনিয়ায় ফেরার ব্যাপারে মেসিকে বুঝিয়ে যাচ্ছেন। বিশেষ করে প্যারিসের আবহাওয়া এবং তাদের সন্তানদের রেখে আসা বন্ধুদের কারণেই রোকুজ্জো ফিরতে চাচ্ছেন বার্সেলোনায়।  

এদিকে বার্সার বর্তমান কোচ জাভি এবং দলের রাইট-ব্যাক দানি আলভেস মিলে তাদের সাবেক সতীর্থকে ফেরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে এক্ষেত্রে বাধা হয়ে দাঁড়িয়েছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। তার মতে, বার্সা এবং তার প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা মেসির সঙ্গে বেঈমানি করেছেন।  

কিছুদিন আগেই সপ্তম ব্যালন ডি'অর জেতা মেসি এখন পর্যন্ত পিএসজির জার্সিতে ১১টি লিগ ওয়ান ম্যাচ খেলে মাত্র ১ গোল করেছেন। যদি ল্যঁ প্যারিসিয়ানদের হয়ে চ্যাম্পিয়নস লিগে ৫ ম্যাচে ৫ গোল করেছেন তিনি। কিন্তু ফ্রান্সের শীর্ষ ঘরোয়া লিগে এখনও মানিয়ে নিতে পারেননি তিনি। আর এ কারণেই তার প্যারিস ছাড়ার গুঞ্জন ডালপালা মেলেছে। তবে পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ আছে ২০২৩ সাল পর্যন্ত। সেই সঙ্গে মেয়াদ আরও এক বছর বৃদ্ধির সুযোগও আছে। তবে আপাতত মেসি লড়াই করছেন করোনা ভাইরাসের সঙ্গে। করোনা জয় করলেও এখনও মাঠে নামার মতো ফিট হতে পারেননি তিনি।  

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa