ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

ফুটবল

রিয়ালের জয়ের রাতে বার্সেলোনার হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
রিয়ালের জয়ের রাতে বার্সেলোনার হার

রিয়াল মাদ্রিদের বিপক্ষে আক্রমণাত্মক ফুটবল খেলা বার্সেলোনা কোপা দেল রেতে আথলেটিক বিলবাওয়ের বিপক্ষে যেন নিজেদের খুঁজে ফিরে বেড়াচ্ছিল। প্রথম দিকে এগিয়ে যাওয়া বিলবাওয়ের বিপক্ষে শেষদিকে প্রতিরোধ গড়ে তুললেও অতিরিক্ত সময়ে গিয়ে আর পারেনি কাতালানরা।

 

বৃহস্পতিবার রাতে বিলবাওয়ের মাঠে কোপা দেল রের শেষ বত্রিশে ৩-২ ব্যবধানে হারে জাভি এরনান্দেসের দল।  

ম্যাচ শুরুর ২ মিনিটের মাথায় এগিয়ে যায় বিলবাও। নিকো উইলিয়ামসের ডি-বক্সে দেওয়া পাস কাজে লাগিয়ে লক্ষ্যভেদ করেন ইনাকি মুনিয়াইন। বেশিক্ষণ অবশ্য ব্যবধান ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ২০তম মিনিটে সদ্য দলে ভেড়ানো ফেরান তরেস বার্সেলোনাকে সমতায় ফেরান। সের্হিও বুসকেতসের পাস ডি-বক্সে পেয়ে উঁচু শটে জাল খুঁজে নেন তরুণ এই স্প্যানিশ ফরোয়ার্ড।  

বিরতির পর খেলতে নেমে আধিপত্য ধরে রাখে বিলবাও। শেষ ৪৫মিনিটে বেশ কয়েকটি আক্রমণ করেও অবশ্য বার্সার রক্ষণদেয়াল ভেদ করতে পারেনি তারা। তবে ৮৬তম মিনিটে ইনিগো মার্তিনেসের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে অবশ্য সমতায় ফেরে কাতালানরা। ডি-বক্সের মধ্যে ডান দিক থেকে বল বাড়ান দানি আলভেস। আর প্রতিপক্ষের দুই খেলোয়াড়ের বাধার মুখে দুর্দান্ত এক শটে লক্ষ্যভেদ করেন পেদ্রি।  

২-২ স্কোরলাইন নিয়ে ম্যাচ অতিরিক্ত সময়ে গড়ায়। কিন্তু লড়াই চলতে থাকে আগের মতোই বিলবাওয়ের পক্ষে। ১০৫তম মিনিটে ডি-বক্সে নিকো উইলিয়ামসের শট হাতে লাগে জর্দি আলবার। ভিএআর দেখে পেনাল্টির ঘোষণা দেন রেফারি। দারুণ স্পট কিকে বার্সেলোনা থেকে জয় ছিনিয়ে নেন মুনিয়াইন। শেষদিকে অনেক চেষ্টা করেও আর জয়ে ফেরা হয়নি পিকে-আলবাদের। হেরে বিদায় নেয় কোপা দেল রে থেকে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa