ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

ফুটবল

রিয়ালেই যাচ্ছেন এমবাপ্পে!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
রিয়ালেই যাচ্ছেন এমবাপ্পে!

গত কয়েক বছর, বিশেষ করে লিওনেল মেসি পিএসজিতে আসার পর থেকে কিলিয়ান এমবাপ্পের ক্লাব ছাড়া গুঞ্জন আরও ভারি হয়। জানা যায়, তার পছন্দের ক্লাব রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন এই ফরাসি তারকা।

এবার ইউরোপীয় সংবাদ মাধ্যমে খবর, আগামী গ্রীষ্মকালীন দলবদলেই পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পেকে দলে ভেড়ানোর বিষয়ে সম্মতি আদায় করে ফেলেছে রিয়াল মাদ্রিদ।

পিএসজির সঙ্গে কিলিয়ান এমবাপ্পের চুক্তির আর বাকি আছে পাঁচ মাসেরও কিছু বেশি সময়। ক্লাবটির সঙ্গে তার নতুন চুক্তির আলোচনা দফায় দফায় শেষ হয়েছে কোনো ফল ছাড়াই। এদিকে চুক্তির আর ৬ মাসেরও কম সময় বাকি থাকায় তিনি এখন যে কোনো ক্লাবের সঙ্গেই কথা চালিয়ে যেতে পারবেন।  

সবশেষ খবর, দুই পক্ষের আলোচনা আলোর মুখও দেখে ফেলেছে ইতোমধ্যে। আসছে জুলাইয়ে যখন তিনি ‘ফ্রি এজেন্ট’ হয়ে পড়বেন, তখন তাকে বিনামূল্যেই দলে ভেড়াতে পারবে রিয়াল।

দুই পক্ষের মধ্যে চুক্তির বিষয়ে সম্মতি এসে পড়লেও এখনই কোনো ঘোষণা আসছে না। আগামী ১৫ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলয় রিয়াল মাদ্রিদ আর পিএসজি মুখোমুখি হবে। ফিরতি লেগ হবে আগামী ৯ ফেব্রুয়ারি। তার আগে এই চুক্তির ঘোষণা আসবে না বলে জানাচ্ছে স্প্যানিশ সংবাদ মাধ্যম। শেষ ষোলর সেই লড়াইয়ের পর রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ দেবে ঘোষণাটা।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।