ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ফুটবল

অবশেষে বার্সায়ই যোগ দিলেন অবামেয়াং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
অবশেষে বার্সায়ই যোগ দিলেন অবামেয়াং

আর্সেনাল তারকা পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের বার্সেলোনায় আসা নিয়ে কম নাটক হয়নি। সবকিছু চাপিয়ে দলবদলের একদশ শেষ মুহূর্তে এসে ফ্রি ট্রান্সফারে কাতালান শিবিরে যোগ দিয়েছেন গ্যাবনের এই ফরোয়ার্ড।

শৃঙ্খলাভঙ্গের কারণে আর্সেনালে নেতৃত্ব হারানোর পর থেকে অবহেলায় পড়ে থাকা অবামেয়াংয়ের দলবদল নিয়ে শেষ মুহূর্তে নানা নাটক ঘটে গেল। শীতকালীন দলবদলের শেষ মুহূর্তে স্প্যানিশ পত্রিকাগুলো দাবি করছিল অবামেয়াং চলে এসেছেন বার্সেলোনা শহরে। কিন্তু বেতন নিয়ে বনিবনা না হওয়ায় ইংল্যান্ডের দৈনিকগুলো জানায়, ভেস্তে গেছে চুক্তিটা।  

অবামেয়াংকে ছেড়ে বিপদে পড়া আর্সেনাল চুক্তির বাকি থাকা ১৮ মাসের ২৫ মিলিয়ন ইউরো বেতন বাঁচিয়ে নেয়। লন্ডনের ক্লাবটিতে তাঁর বেতন ছিল সপ্তাহে চার লাখ ২০ হাজার ডলার। সেটা দেওয়ার সামর্থ্য নেই বার্সার। তাই গুঞ্জন ছড়ায় সৌদি আরবের আল নাসর ক্লাবে যাচ্ছেন অবামেয়াং। কিন্তু শেষ পর্যন্ত ফ্রি ট্রান্সফারে মৌসুমে মাত্র দুই মিলিয়ন ইউরো বেতনে আর্সেনাল থেকে বার্সেলোনায় খেলতে রাজি হন গ্যাবন অধিনায়ক।  

মৌসুম শেষে আর্থিক দৈন্য কাটাতে পারলে কিংবা উসমান দেম্বেলে চলে গেলে অবামেয়াংয়ের বেতন বাড়বে বলে জানিয়েছে মার্কা। একেবারে শেষ বেলায় বনিবনা হওয়ায় এটাকে ‘ইনজুরি টাইমের চুক্ত’ বলছে ইউরোপিয়ান সংবাদমাধ্যম।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।