ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

শেখ রাসেল-চট্টগ্রাম আবাহনী ম্যাচে কেউ জেতেনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
শেখ রাসেল-চট্টগ্রাম আবাহনী ম্যাচে কেউ জেতেনি ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে শেখ রাসেল ক্রীড়া চক্রকে রুখে দিয়েছে চট্টগ্রাম আবাহনী। বুধবার (০৯ জানুয়ারি) মারুফুল হকের দলের বিপক্ষে ম্যাচটি ১-১ ব্যবধানে ড্র করে শেখ রাসেল।

টঙ্গীর আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামে খেলতে নেমেই গোলের দেখা পায় মেখ রাসেল। ম্যাচের ২০তম মিনিটে তারুণ ফরোয়ার্ড মোহাম্মদ জুয়েলের পা থেকে গোলটি আসে। গোল হজম করার কিছুক্ষণ পরেই সমতায় ফেরে চট্টগ্রাম আবাহনী।

৩৩তম মিনিটে গোল করে দলের স্কোরলাইন ১-১ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার থ্যঙ্কগড। প্রথমার্ধে সমতায় থেকে দ্বিতীয়ার্ধে মাঠে নামে দুই দল। তবে বিরতির পর আর কোনো গোল না হওয়ায় ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় শেখ রাসেল-চট্টগ্রাম আবাহনীকে।

দিনের আরেক ম্যাচে মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে: মতিউর রহমান স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির বিপক্ষে ৩-১ গোলে জিতেছে সাইফ স্পোর্টিং ক্লাব। এ নিয়ে টানা দুই ম্যাচ জিতল সাইফ স্পোর্টিং।

দুই ম্যাচে ৬ করে পয়েন্ট শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ও সাইফ স্পোর্টিংয়ের। ৪ পয়েন্ট আবাহনী লিমিটেড ও চট্টগ্রাম আবাহনীর। দুই ম্যাচে ড্র করা শেখ রাসেলের পয়েন্ট ২।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘন্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।