ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ফুটবল

স্পাইডারম্যান তারকা বললেন, 'মেসিকে ভালোবাসি'

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
স্পাইডারম্যান তারকা বললেন, 'মেসিকে ভালোবাসি'

'স্পাইডারম্যান' চরিত্রে অভিনয় করে খ্যাতির চূড়ায় উঠেছেন হলিউড তারকা টম হল্যান্ড। তবে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের একজন এই তরুণ যে ফুটবলের বড় ভক্ত তা হয়তো অনেকের অজানা রয়ে গেছে।

শুধু কি তাই, এই অভিনেতা জানিয়েছেন, তার প্রিয় ফুটবলার লিওনেল মেসি।  

সম্প্রতি নিজের পরবর্তী চলচ্চিত্র 'আনচার্টেড'-এর প্রচারণার সময় এক স্প্যানিশ সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মেসিভক্তির কথা অকপটে স্বীকার করেছেন হল্যান্ড। তাকে প্রশ্ন করা হয়েছিল, রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মধ্যে কোন ক্লাবকে বেছে নেবেন? জবাবে তিনি বলেন, 'বার্সেলোনা। আমি জানি এটা কিছুটা বিতর্কিত। আমি শুধু মেসিকে ভালোবাসি। '

বার্সেলোনা ও মেসির প্রতি হল্যান্ডের ভালোবাসার খবর অবশ্য আর গোপন নেই। কিছুদিন আগে মেসি সপ্তম ব্যালন ডি'অর জেতার পর তার সঙ্গে সাক্ষাৎ করেছেন হল্যান্ড। আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে সাক্ষাতের সেই মুহূর্তে হল্যান্ডের উচ্ছ্বাস ক্যামেরায় ধরা পড়ে। এর আগে ২০২২ সালে তাকে বার্সার জার্সি পরে প্লেন ভ্রমণ করতেও দেখা গেছে। তাছাড়া বার্সেলোনায় নিজের নতুন সিনেমার প্রচারের একটি ছবি টুইটারে পোস্ট করে তিনি লিখেছিলেন, 'আমার বাড়ি থেকে দূরে আরেক বাড়ি, ফোর্সা বার্সা। '

এদিকে বার্সার মেসি এখন পিএসজির। তবে বার্সাভক্তদের মনে ক্লাবের ইতিহাসের সেরা খেলোয়াড়ের জন্য যে ভালোবাসা বজায় থাকবে তা নিয়ে সন্দেহের অবকাশ নেই বললেই চলে। অতীত ভুলে মেসি অবশ্য নতুন ঠিকানায় ধীরে ধীরে মানিয়ে নিতে শুরু করেছেন।  

হল্যান্ডের দিনকালও দারুণ কাটছে। তার সাম্প্রতিক চলচ্চিত্র 'স্পাইডারম্যান: নো ওয়ে হোম' গত বছরের সবচেয়ে সফল চলচ্চিত্রের তকমা বাগিয়ে নিয়েছে এবং সর্বকালের সবচেয়ে বেশি আয় করা চলচ্চিত্রের তালিকায় ছয়ে অবস্থান করছে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।