ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ফুটবল

সিলেটে টিভিএস বিপিএল

প্রথম ম্যাচে ৩-৩ গোলে সমতা রহমতগঞ্জ-শেখ জামালের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
প্রথম ম্যাচে ৩-৩ গোলে সমতা রহমতগঞ্জ-শেখ জামালের

সিলেট: দর্শকবিহীন সিলেট জেলা স্টেডিয়ামে ভালো ক্রীড়া নৈপুন্য দেখায় রহমতগঞ্জ এমএফএস ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের খেলোয়াড়রা।  

‘টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২১-২০২২’এর সিলেট ভেন্যুর প্রথম খেলায় বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) তিন-তিন গোলে ড্র করে দুটি দল।

প্রথমার্ধে শেখ জামাল দুটি গোল করে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে দুটি গোলে সমতা আনে শেখ জামাল। শেষ মুহূর্তে উভয় দল তিন দিন গোলে সমতা রেখেই মাঠ ছাড়ে।

সিলেট জেলা স্টেডিয়ামে বিকেল সাড়ে ৫টায় ম্যাচ শুরুর ৬ মিনিটের মাথায় প্রথম আক্রমণে যায় শেখ জামাল। পাল্টা আক্রমণ করে রহমতগঞ্জও। কিন্তু দুর্বল আক্রমণে কেউই গোলের দেখা পায়নি। প্রথমার্ধে খেলার ২০ মিনিটের মাথায় প্রতিপক্ষ খেলোয়াড়ের ভুল পাশের সুযোগ নেন শেখ জামালের অধিনায়ক সলুমন কিং। তিনি ৪২ মিনিটের মাথায় আরেকটি গোল করে দলকে এগিয়ে নেন।

দ্বিতীয়ার্ধের ২২ মিনিটে প্লান্টি পেয়ে প্রথম গোল করেন রহমতগঞ্জের সিয়োবুশ আসরোরোব। ২৫ মিনিটের মাথায় শেখ জামালের জুয়েলখান আরেকটি গোল করলে ব্যবধান ৩-২ এ দাঁড় করান।

কিন্তু শেষ সময়ে রহমতগঞ্জের সানডে সিজুবা ও থ্যোর লাঞ্চিন আরও দুটি গোল করে সমতা ফিরিয়ে আনেন। রহমতগঞ্জের গোল কিপার তুষার ছাড়াও উভয় পক্ষে তিনজন খেলোয়াড় হলুদকার্ড পান।

এর আগে ম্যাচটি শুরুতে খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন জেলা প্রশাসক মজিবর রহমান ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম।

আগামী ২৩ ফেব্রুয়ারি সিলেটে প্রথমবারের মত মুখোমুখি হবে আবাহনী বনাম মোহামেডান। হাই ভোলেন্ডজ ওই ম্যাচটি দর্শকদের জন্য উন্মুক্ত করার দাবি করেছেন দর্শকরা।

এছাড়া ২ মার্চ রহমতগঞ্জ বনাম উত্তর বারিধারা ক্লাব, ৬ মার্চ আবাহনী বনাম সাইফ স্পোর্টিং, ১২ মার্চ রহমতগঞ্জ বনাম বাংলাদেশ পুলিশ, ১৮ মার্চ রহমতগঞ্জ বনাম স্বাধীনতা ক্রীড়া সংঘ এবং ৩ এপ্রিল আবাহনী বনাম বসুন্ধরা কিংস, ৭ এপ্রিল আবাহনী বনাম উত্তর বারিধারা ও ৮ এপ্রিল রহমতগঞ্জ বনাম মোহামেডান স্পোটিং ক্লাবের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০২০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।