ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

গ্যালারি থেকে ম্যানইউ ফুটবলারের গায়ে ঢিল ছুঁড়ল দর্শক!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
গ্যালারি থেকে ম্যানইউ ফুটবলারের গায়ে ঢিল ছুঁড়ল দর্শক!

ইংলিশ প্রিমিয়ার লিগে সমর্থকদের খেলোয়াড়দের প্রতি ক্ষোভ প্রকাশ করা নতুন কিছু নয়। এবার ম্যানচেস্টার ইউনাইটেড ও লিডস ইউনাইটেডের খেলা চলাকালীন সমর্থকদের মধ্য থেকে কেউ ঢিল ছুঁড়ে মারান ম্যানইউ খেলোয়ার অ্যান্থনি এলেঙ্গার উপর।

যেটি নিয়ে সমালোচিত হচ্ছে টুর্নামেন্টটি। বিষয়টি নিয়ে তদন্ত করবে বলে জানিয়েছে দ্য ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)।

লিডসের মাঠ থেকে ৪-২ গোলের জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ম্যাচের ৭০মিনিটে ফ্রেডের করা গোলের পর ঘটে বিপত্তি। ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়রা যখন গোলের উদযাপন করছিল ঠিক তখনি গ্যালারি থেকে ছুঁড়ে মারা কোনো এক বস্তু এসে অ্যান্থনি এলেঙ্গার গায়ে লাগে।

এই ঘটনা ছাড়াও পুরো ম্যাচে গ্যালারি থেকে অস্বস্তিকর স্লোগানও ভেসে আসতে শোনা গেছে। যা নিয়ে ইতিমধ্যে লিডসের পুলিশ বিভাগ কাজ শুরু করেছে। বিবিসি বলছে, চলতি মৌসুমের প্রথম ছয় মাসে ফুটবল সম্পর্কিত ৮০০টির বেশি গ্রেফতার হয়েছে এবং ৭৫০টির বেশি বিশৃঙ্খলার ঘটনা ঘটেছে। লিডস ইউনাইটেডের কোচ মার্সেলো বিয়েলসা বলছেন, মাঠে এরকম কিছু দেখেননি তিনি।  

এ বিষয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ রাফ রাংনিক বলেন, 'আমি যতদূর জানি, লিডস ইউনাইটেডের পক্ষ থেকে কিছু তদন্ত চলছে। আমি মনে করি না যে, শেষ পর্যন্ত কিছু ঘটেছে। এলেঙ্গাকে ভালোই দেখাচ্ছিল এবং সে তার গোল করার ব্যাপারে খুশি ছিল। স্পষ্টতই এরকম কিছু হওয়া উচিত নয়। লিডসে পরিবেশটা দারুণ ছিল। '

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।