ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

ফুটবল

আগুয়েরো বললেন 'কাতার যাচ্ছি' 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
আগুয়েরো বললেন 'কাতার যাচ্ছি' 

হৃদযন্ত্রের জটিলতায় ফুটবল ক্যারিয়ার শেষ হয়েছে আগেভাগেই। নয়তো আর্জেন্টিনার জার্সিতে তার ২০২২ বিশ্বকাপে খেলা একপ্রকার নিশ্চিত ছিল।

কিন্তু ফুটবলার হিসেবে নয়, অন্য ভূমিকায় ঠিকই কাতারে দেখা যাবে এই ম্যানচেস্টার সিটি ও বার্সেলোনার সাবেক এই ফরোয়ার্ডকে।  

আজ মঙ্গলবার আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েনের সভাপতি ক্লাদিও তাপিয়ার সঙ্গে বৈঠকে বসেছিলেন আগুয়েরো। বৈঠক শেষে আগুয়েরো জানালেন, তিনি আর্জেন্টিনা ফুটবল দলের সঙ্গে কাতার যাচ্ছেন। ৩৩ বছর বয়সী আগুয়েরো হৃদরোগের কারণে গত ডিসেম্বরে ফুটবলকে বিদায় জানাতে বাধ্য হয়েছিলেন।

আজ টিওয়াইসি’কে দেওয়া সাক্ষাৎকারে আর্জেন্টিনার জার্সিতে ১০১ ম্যাচে ৪১ গোল করা ফরোয়ার্ড বলেন, ‘আমি কাতার বিশ্বকাপে যাচ্ছি। তবে আমার পদ কী হবে তা এখনো চূড়ান্ত হয়নি। তাপিয়ার সঙ্গে চমৎকার কথাবার্তা হলো। আমি খেলোয়াড়দের সঙ্গে থাকতে চাই। আমি খেলোয়াড়দের সঙ্গে থেকে তাদেরকে চাঙ্গা রাখতে চাই। যেকোনো উপায়ে আমি জাতীয় দলকে সাহায্য করতে চাই। ’

আগুয়েরো এর আগের ৩ বিশ্বকাপে আর্জেন্টিনার প্রতিনিধিত্ব করেছেন, ছিলেন সর্বশেষ কোপা আমেরিকাতেও। বিশ্বকাপ বাছাইপর্বেও খেলেছেন আর্জেন্টিনা দলের হয়ে। লিওনেল মেসির দল এরই মধ্যে কাতার বিশ্বকাপে কোয়ালিফাই করেছে। হৃদরোগের কারণে ফুটবলকে বিদায় বলতে বাধ্য না হলে হয়ত মেসিদের সঙ্গে খেলতেন তিনি। তবে মাঠে না নামলেও সাইডলাইনে যে তাকে দেখা যাবে তা একপ্রকার নিশ্চিত।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।