ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের প্রথম গোলে অভিযোগ এনে রেফারি কক্ষে গেলেন খেলাইফি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
রিয়ালের প্রথম গোলে অভিযোগ এনে রেফারি কক্ষে গেলেন খেলাইফি

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে বুধবার রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-১ গোলের দারুণ এক জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে রিয়াল। দুই লেগ মিলিয়ে ১৩বারের চ্যাম্পিয়নদের জয় ৩-২ গোলের।

ফিরতি লেগে দুর্দান্ত এক হাটট্রিকে মেসি-নেইমারদের স্বপ্ন ভেঙে দিলেন করিম বেনজেমা।

যদিও দ্বিতীয় লেগে প্রথমার্ধে কিলিয়ান এমবাপ্পের গোলে এগিয়ে যায় পিএসজি। কিন্তু বেনজেমা তাদের সকল পরিকল্পনা ভেস্তে দেন। বিরতির পর ১৮ মিনিটের ঝলকে হ্যাটট্রিক করেন এই ফরাসি।

তবে রিয়ালের প্রথম গোলে অভিযোগ তোলেন পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো ও ক্রীড়া পরিচালক লিওনার্দো। আর পিএসজির চেয়ারম্যান নাসের আল-খেলাইফি তো ক্ষোভেই ফেটে পড়েন। শেষ বাঁশি বাজতেই রেফারিদের ড্রেসিংরুমে ছুটে গেছেন পিএসজি চেয়ারম্যান।

এ বিষয়ে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা লিখেছে, শেষ বাঁশির পর ভিআইপি বক্স থেকে সিঁড়ি বেয়ে দ্রুত নেমে যান আল-খেলাইফি। রেফারিদের ড্রেসিংরুম কোন দিকে, সেটি জিজ্ঞেস করতে দেখা যায় তাকে। এ সময় আল-খেলাইফির চোখমুখ লাল হয়েছিল।

এতটাই রেগে ছিলেন আল-খেলাইফি যে, রেফারিদের কক্ষের বদলে ভুল করে রিয়াল মাদ্রিদেরই প্রতিনিধি মেহিয়া দাভিলার কক্ষে ঢুকে পড়েন তিনি। সেখান থেকে তাকে বের করে আনতে বেশ বেগ পেতে হয়েছে বলেও লিখেছে মার্কা।

তিনি ম্যাচে রেফারিদের সিদ্ধান্তে প্রচণ্ড ক্ষুব্ধ ছিলেন। ধারণা করা হচ্ছে, রিয়ালের প্রথম গোলের সময় পিএসজি গোলরক্ষক জুয়ানলুইজি ডনারুম্মাকে ফাউল করেছিলেন বেনজেমা।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad