ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে রিয়ালের প্রতিপক্ষ চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে রিয়ালের প্রতিপক্ষ চেলসি

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে পিএসজির বিপক্ষে প্রথম লেগে পিছিয়ে থেকে দ্বিতীয় লেগে এসে বাজিমাত করলেন রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার করিম বেনজেমা। হ্যাটট্রিক করে দলকে উঠালেন শেষ আটে।

এবার সেমিফাইনালে যাওয়ার লড়াইয়েও কঠিন প্রতিপক্ষ পাচ্ছে লস ব্লাঙ্কোসরা। বর্তমান চ্যাম্পিয়ন চেলসির মোকাবেলা করতে হবে তাদেরকে।  

শুক্রবার (১৮ মার্চ) সুইজারল্যান্ডের নিয়ন শহরে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল ও সেমি-ফাইনালের ড্র অনুষ্ঠিত হয়। শেষ আটে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি প্রতিপক্ষে হিসেবে পেয়েছে স্প্যানিশ ক্লাব আতলেতিকো মাদ্রিদকে। জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ খেলবে আরেক স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়ালের সঙ্গে। লিভারপুলের প্রতিপক্ষ বেনফিকা।

ফাইনালে ওঠার লড়াএয় রিয়াল মাদ্রিদ ও চেলসির মধ্যকার জয়ী দল মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি ও আতলেতিকো মাদ্রিদের মধ্যকার ম্যাচের জয়ী দলের সঙ্গে। আরেক সেমিফাইনালে বায়ার্ন মিউনিখ ও ভিয়ারিয়ালের মধ্যকার জয়ী দল খেলবে লিভারপুল ও বেনফিকার মধ্যকার জয়ী দলের সঙ্গে।

কোয়ার্টার ফাইনালের প্রথম রেগ মাঠে গড়াবে আগামী ৫ ও ৬ এপ্রিল এবং ফিরতি লেগ হবে ১২ ও ১৩ এপ্রিল। সেমিফাইনালের প্রথম লেগ ২৬ ও ২৭ এপ্রিল এবং ফিরতি লেগ ৩ ও ৪ মে। আগামী ২৮ মে ফ্রান্সের প্যারিসে ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের চ্যাম্পিয়নস লিগের।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।