ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দর্শকের ছুড়ে মারা ফোনের আঘাতে রক্তাক্ত ব্রাজিলিয়ান ফুটবলার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
দর্শকের ছুড়ে মারা ফোনের আঘাতে রক্তাক্ত ব্রাজিলিয়ান ফুটবলার!

ব্রাজিলিয়ান ক্লাব ইন্তারনাসিওনালের বিপক্ষে খেলতে নেমে গোল উৎযাপনের সময় দর্শকের ছুড়ে মারা মোবাইল ফোনের আঘাতে আহত হয়েছেন গ্রেমিওর মিডফিল্ডার লুকাস সিলভা। আঘাত পেয়ে চিকিৎসার জন্য মাঠ ছাড়তে হয় তাকে।

 

শনিবার (১৯ মার্চ) স্টেট চ্যাম্পিয়নশিপ সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচে ৩-০ ব্যবধানে জয় পায় গ্রেমিও। ম্যাচের ৭৯ত মিনিটে শেষ গোল উদযাপনের সময় গ্যালারি থেকে ছুড়ে মারা একটি ফোন আঘাত করে লুকাস সিলভার মুখে। এক ভিডিওতে রিয়াল মাদ্রিদ ও মার্সেইয়ের সাবেক এই ফুটবলারের মুখ থেকে রক্ত ঝরতে দেখা যায়।

ব্রাজিলিয়ান ঘরোয়া ফুটবলে এমন অপ্রিতীকর ঘটনা নতুন কিছু নয়। এর আগে গত মাসেও ইন্তারনাসিওনালের বিপক্ষে খেলতে যাওয়ার পথে গ্রেমিওর টিম বাসে হামলা চালায় সমর্থকরা। সেসময় গুরুতর আহত হন মিডফিল্ডার মাথিয়াস ভিয়াসান্তি। বাতিলও ঘোষণা করা হয় ম্যাচটি।

আগামী বুধবার দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দুই নগরপ্রতিদ্বন্দ্বী গ্রেমিও ও ইন্তারনাসিওনাল। গ্রেমিও অ্যারেনায় অনুষ্ঠিত হবে ম্যাচটি।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।