ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মোনাকোর কাছে পাত্তাই পেল না পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
মোনাকোর কাছে পাত্তাই পেল না পিএসজি

চ্যাম্পিয়ন্স লিগের হতাশা না কাটতেই লিগ ওয়ানে হারের মুখ দেখল প্যারিস সেইন্ট জার্মেই। টেবিলের শীর্ষে থাকা দলটিকে ৩-০ গোলে হারিয়ে মাটিতে নামাল মোনাকো।

দলটির হয়ে জোড়া গোল করেন উইসাম বেন ইয়েদের। অপর গোলটি আসে কেভিন ভলান্ডের পা থেকে।

রোববার (২০ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যায় প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে পাত্তাই পেল না পিএসজি। দারুণ আক্রমণাত্মক ফুটবল খেলে কিলিয়ান এমবাপে-নেইমারদের সহজেই হারিয়ে দিল মোনাকো। ম্যাচের ২৫তম মিনিটেই গোলের দেখা পায় দলটি। ডান থেকে বক্সে দেওয়া সতীর্থের ক্রস কাজে লাগিয়ে দুর্দান্ত ফ্লিকে ফরাসি জায়ান্টদের জাল খুঁজে নেন উইসাম বেন ইয়েদের।

৩১তম মিনিটে ফ্রি-কিক পেয়েও গোলরক্ষকের বাঁধায় জালে বল ভেড়াতে পারেনি নেইমার। প্রথমার্ধে সমতায় ফিরতে মরিয়া পিএসজি আরও দুইটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি। বিরতির পর খেলতে নেমেও কয়েকটি সুযোগ নষ্ট করে পচেত্তিনোর শিষ্যরা।  

৬৮তম মিনিটে ব্যবধান বাড়ান মোনাকো ফরোয়ার্ড কেভিন ভলান্ড। ডান দিক থেকে সতীর্থের পাস থেকে বল নিয়ে সহজ শটে জাল খুঁজে নেন তিনি। ৮৪তম মিনিটে পিএসজির জয়ের আশা নিভিয়ে দেন বেন ইয়েদের। ডি-বক্সে ভলান্ড কিম্পেম্বের ফাউলের শিকার হলে পেনাল্টি পায় মোনাকো। সুযোগ কাঝে লাগিয়ে সফল স্পট কিকে নিজের দ্বিতীয় গোল আদায় করে নেন বেন ইয়েদের।  

২৯ ম্যাচে ২০ জয় ও ৫ ড্রয়ে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান পিএসজির। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে সাতে রয়েছে মোনাকে। ২৮ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে রেনে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।