ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

উত্তর বারিধারাকে হারিয়ে দুইয়ে শেখ জামাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
উত্তর বারিধারাকে হারিয়ে দুইয়ে শেখ জামাল

দুই নাইজেরিয়ান ফরোয়ার্ড মুসা নাজারে ও চিজিওকে আলাইকের গোলে উত্তর বারিধারাকে হারালো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। দারুণ এই জয় পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে উঠে এলো তারা।

সেই সঙ্গে প্রত্যাবর্তন জয় দিয়ে রাঙালেন দলটির নাইজেরিয়ান কোচ জসেফ আফুসি।

প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে রোববার গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে ২-০ গোলে জিতেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।  

ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় শেখ জামাল। থ্রো ইনে গোলমুখে বল পেয়ে নিখুঁত টোকায় লক্ষ্যভেদ করেন আলাইকে। ২১ মিনিটে নাইজেরিয়ার এই ফরোয়ার্ডের পাস সুযোগ থাকলেও দোটানায় পড়ে ক্লিয়ার করতে পারেননি গোলরক্ষক সামিউল ইসলাম। তার সামনে থেকেই হেডে ব্যবধান দ্বিগুণ করেন নাজারে। বাকি সময়ে আর ব্যবধান বাড়াতে পারেনি শেখ জামাল। বারিধারাও পায়নি ম্যাচে ফেরার রসদ।

এই জয়ে ১২ ম্যাচে সমান ছয় জয় ও ড্রতে ২৪ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে এলো তারা। সমান ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে দশম স্থানে উত্তর বারিধারা। ১২ ম্যাচে ৯ জয়, দুই ড্র ও এক হারে ২৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দিনের আরেক ম্যাচে স্বাধীনতা ক্রীড়া সংঘকে ২-০ গোলে হারানো বসুন্ধরা কিংস।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।