ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

চ্যাম্পিয়ন রিয়ালকে রুখে দিল কাদিস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, মে ১৬, ২০২২
চ্যাম্পিয়ন রিয়ালকে রুখে দিল কাদিস

লা লিগা শিরোপা আগেই নিশ্চিত করে রেখেছে রিয়াল মাদ্রিদ। তাই নিয়মিত একাদশের অনেককেই বাইরে রেখে কাদিসের বিপক্ষে মাঠে নামে তারা।

পুঁচকে কাদিস সুযোগ বুঝে দারুণ ফুটবল খেলে ম্যাচটি ড্র করে।  

রোববার (১৫ মে) রাতে কাদিসের মাঠে ম্যাচটি ১-১ গোলে ড্র করে কার্লো আনচেলত্তির শিষ্যরা। ম্যাচে রিয়ালের হয়ে গোলটি করেন মারিয়ানো দিয়াস। কাদিসের হয়ে গোলটি করে সমতা টানেন রুবেন সবরিনো।  

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে শুরুতেই এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। পঞ্চম মিনিটে বাঁ দিক দিয়ে বল টেনে নিয়ে গোলমুখে দিয়াসকে পাস দেন রদ্রিগো। বাঁ পায়ের ছোঁয়ায় সহজেই লক্ষ্যভেদ করেন স্প্যানিশ এই ফরোয়ার্ড। ৩৭তম মিনিটে সমতায় ফেরে দারুণ খেলতে থাকা কাদিস। ডি-বক্স থেকে রিয়ালের দুই ফুটবলারকে পরাস্ত করে বুলেট গতির শটে লক্ষ্যভেদ করেন সবরিনো।

বিরতির পর খেলতে নেমে আগের মতোই আক্রমণ চালাতে থাকে কাদিস। বেশ কয়েকটি সুযোগও তৈরি করে দলটি। তবে গোলরক্ষক আন্দ্রে লুনিন নৈপুণ্যে ড্র’তেই সমাপ্ত হয় ম্যাচটি। শিরোপা নিশ্চিত হওয়ার পর দ্বিতীয়বারের মতো পয়েন্ট খোয়ালো রিয়াল। শেষ ম্যাচে রোববার (২২ মে) রিয়াল বেতিসের মোকাবেলা করবে লস ব্লাঙ্কোসরা।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, মে ১৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।