ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সিলেটে বন্যা: বদলে গেল মেয়েদের ফুটবল ম্যাচের ভেন্যু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২
সিলেটে বন্যা: বদলে গেল মেয়েদের ফুটবল ম্যাচের ভেন্যু

আগামী ২৩ ও ২৬ জুন মালয়েশিয়ার বিপক্ষে সিলেট জেলা স্টেডিয়ামে দুটি প্রীতি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশের মেয়েদের। কিন্তু ভয়াবহ বন্যার কারণে সিলেটে ম্যাচ আয়োজন সম্ভব নয়।

তাই ম্যাচ দুটির ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে কমলাপুরের শহীদ বীরশ্রেষ্ঠ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামকে।  

আজ শুক্রবার বিকেলে এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফে।  

বাফুফের মিডিয়া এক্সিকিউটিভ খালিদ মাহমুদ নওমী কর্তৃক স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়েছে, গত কয়েকদিনের টানা বৃষ্টিপাত, দ্বিতীয়বারের মতো বন্যা পরিস্থিতি ও আগামী এক সপ্তাহের আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী ভারী বৃষ্টিপাতসহ বৈরি আবহাওয়ার কারণে সিলেট জেলা স্টেডিয়াম মাঠ ও প্র্যাকটিস ভেন্যুর প্রস্তুতিতে ব্যাঘাত সৃষ্টি হয়েছে। ভেন্যুটি এখন খেলা আয়োজনের অনুপযোগী হয়ে পড়েছে।  

সার্বিক পরিস্থিতি বিবেচনায়  ফিফা টায়ার-১ এর ম্যাচ দুটি যে সিলেটে আয়োজন সম্ভব নয়, বাফুফেকে তা আগেই জানিয়েছিল জেলা ক্রীড়া সংস্থা। পরবর্তীতে সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ঢাকার কমলাপুরে ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বাফুফে। কিন্তু কমলাপুরের এই টার্ফ নিয়ে আছে অভিযোগ। এমন পুরাতন ও অনুপযোগী টার্ফে আন্তর্জাতিক ম্যাচ আয়োজন কতটা যৌক্তিক সেই প্রশ্ন রয়েই যায়। এর আগে এই টার্ফ নিয়ে অভিযোগ এনে ফেডারেশন কাপে অংশ নেয়নি বসুন্ধরা কিংস, মুক্তিযোদ্ধা ও উত্তর বারিধারা ক্লাব।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।