ঢাকা, রবিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

ফুটবল

তিন বছরের চুক্তিতে ইউনাইটেডে যাচ্ছেন এরিকসেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
তিন বছরের চুক্তিতে ইউনাইটেডে যাচ্ছেন এরিকসেন

আগামী মৌসুমকে সামনে রেখে ডেনমার্কের মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেনের জন্য কয়েকদিন আগে আগ্রহ প্রকাশ করেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলস শিবিরে যোগ দেওয়ার জন্য এবার সাড়া দিয়েছেন সাবেক এই টটেনহ্যাম অধিনায়ক।

হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সব জটিলতা কাটিয়ে প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডের হয়ে মাঠে ফেরেন এরিকসেন। দলটির হয়ে ১১ ম্যাচ খেলেছেন তিনি। নিজে পেয়েছেন একটি গোলের দেখা, সতীর্থদের দিয়ে করিয়েছেন পাঁচটি গোল। তার এমন প্রত্যাবর্তনের কারণেই ইউনাইটেড আগ্রহ প্রকাশ করে। আর তা খুব শিগগিরই চূড়ান্ত হবে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদসংস্থা বিবিসি।

বিবিসির রিপোর্ট বলছে, ইউনাইটেড ও এরিকসেন চুক্তিতে সম্মত হয়েছেন। তিন বছরের চুক্তিতে রেড ডেভিলসদের সঙ্গে যোগ দেবেন ডেনমার্কের এই মিডফিল্ডার। এই সপ্তাহের মধ্যেই অফিসিয়াল ঘোষণা আসতে পারে।

উয়েফা ইউরো ২০২০ চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই থুবড়ে পড়েন এরিকসেন। অবশ্য পরে তিনি ফিরেও আসেন। ইন্টার মিলান সেসময় আর সুযোগ দেয়নি এই মিডফিল্ডারকে। চলতি বছরের জানুয়ারিতে তিনি যোগ দেন ইতিহাস গড়ে ইংলিশ প্রিমিয়ার লিগে উঠে আসা ব্রেন্টফোর্ডে।  

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa