ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

৩ গোলে জিতল মোহামেডান

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
৩ গোলে জিতল মোহামেডান

৩ গোল দিল মোহামেডান। গোল করেছেন ওবি মোনেকে ও সুলেমানে দিয়াবাতে।

তাতে এক ম্যাচ বাদেই জয়ে ফিরল মোহামেডান স্পোর্টিং ক্লাব। কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে উত্তর বারিধারাকে ৩-০ ব্যবধানে হারিয়েছে শফিকুল ইসলাম মানিকের দল।  

ম্যাচের প্রথমার্ধের যোগ করা সময়ে গোল করে এগিয়ে যায় মোহামেডান। উত্তর বারিধারার অর্ধ থেকে ওবি মোনাকের উদ্দেশ্যে বল বাড়ান মোরসালিন। নাইরেজিয়ান মিডফিল্ডার অনেকটা ফাঁকায় ছিলেন। ডিবক্সে তিনি ঢুকে পড়েন দারুণ গতিতে।

তবে পোস্টের উদ্দেশ্যে ঠিকঠাক শট নেওয়ার আগেই গোল পেয়ে যান তিনি। বলে তার শেষ ছোঁয়া উত্তর বারিধারার ইউসুফ বাম্মার গায়ে লেগে জালে জড়ায়।  

৭০ মিনিটে ব্যবধান দ্বিগুন করে মোহামেডান। ডান প্রান্ত থেকে ফাহিমের ক্রস থেকে হেডে বল জালে জড়ান দিয়াবাতে। কিছুই করার ছিল না বারিধারা গোলরক্ষক সাইফুলের। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোল আদায় করেন ওবি মোনেকে।

দিয়েবাতের ব্যাক পাস থেকে ডিবক্সের বাইরে থেকে নেওয়া শটে বল জালে জড়ান এই নাইজেরিয়ান। তাতে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান। দিনের আরেক ম্যাচে রহমতগঞ্জের সঙ্গে গোলশূন্য ড্র করেছে বাংলাদেশ পুলিশ। ১৯ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তারা নেমে গেছে ষষ্ঠ স্থানে। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে নবম স্থানে রহমতগঞ্জ।

প্রথম পর্বে গোল শূন্য ড্র করলেও আজ বারিধারার কাছ থেকে তিন পয়েন্ট তুলে নিয়েছে মোহামেডান। যদিও শুরুর দিকে ভীতি ছড়ায় বারিধারা। তবে সেই ভীতি দূর করে ঘুরে দাঁড়ায় মোহামেডান। এই জয়ে ১৯ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে মোহামেডান। ১৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে দশম স্থানে বারিধারা। অবনমনের শঙ্কায় আছে দলটি।

বাংলাদেশ সময় : ২১১৫, জুলাই ১৫, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।