ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

চেলসি নয়, বার্সেলোনাকেই বেছে নিলেন কুন্দে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
চেলসি নয়, বার্সেলোনাকেই বেছে নিলেন কুন্দে

এবারের দলবদলে রাজত্ব দেখাচ্ছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। অভিজ্ঞ ফুটবলারের পাশাপাশি তরুণ ফুটবলারও দলে ভেড়ানোয় এগিয়ে রয়েছে ক্লাবটি।

এবার সেভিয়া থেকে তরুণ ডিফেন্ডার জুল কুন্দেকে দলে ভিড়িয়েছে কাতালান ক্লাবটি।

ফরাসি এই ডিফেন্ডারকে দলে ভেড়ানোর জন্য চেষ্টার কমতি রাখেনি ইংলিশ ক্লাব চেলসি। তবে তাদেরকে বুড়ো আঙুল দেখিয়ে ক্যাম্প ন্যু’কে নিজের ঘরের মাঠ বানালেন কুন্দে। বৃহস্পতিবার (২৮ জুলাই) এক বিবৃতিতে বার্সা জানায়, সেভিয়ার সঙ্গে সব কাজ শেষ, বাকি রয়েছে মেডিক‍্যাল ও চুক্তিতে স্বাক্ষর।

কুন্দেকে কতো মূল্যে দলে ভিড়িয়েছে সে ব্যাপারে যদিও কোনো ক্লাব এখনও কিছু জানায়নি। তবে স্প্যানিশ গণমাধ্যমের খবর বলছে, ফরাসি এই তারকার জন্য ৫ কোটি ৫০ লাখ ইউরো দিতে হবে বার্সেলোনাকে।  

২০১৯ সালে বোর্দো থেকে সেভিয়াতে যোগ দেন কুন্দে। দলটির হয়ে খেলেন একশর বেশি ম্যাচ। জেতেন একটি ইউরোপা লিগ শিরোপাও। তিন বছর পর নতুন ঠিকানা হিসেবে বেছে নিলেন কাতালানদের। তার সঙ্গে বার্সার ডিফেন্সে শক্তি যোগাতে এর আগে যোগ দিয়েছেন আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন।  

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa