ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

রোমাঞ্চকর এক মৌসুমের অপেক্ষায় আত্মবিশ্বাসী রামোস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
রোমাঞ্চকর এক মৌসুমের অপেক্ষায় আত্মবিশ্বাসী রামোস

রিয়াল মাদ্রিদ থেকে পিএসজিতে পাড়ি জমিয়ে প্রথম মৌসুম ইনজুরির কারণে বেশিরভাগ ম্যাচে খেলতে পারেননি সের্হিও রামোস। তবে চলতি মৌসুমের শুরুতেই দলের হয়ে মাঠ মাতিয়েছেন তিনি।

জিতেছেন একটি শিরোপাও। আগামী ম্যাচগুলো নিয়েও তাই রোমাঞ্চিত স্প্যানিশ এই ডিফেন্ডার।

পিএসজির মৌসুমের শুরুটা হয় নঁতকে হারিয়ে শিরোপজয়ের উৎসব দিয়ে। ছন্দে দেখা গিয়েছে মেসি-নেইমারদেরও। তাই দল নিয়ে বেশ আত্মবিশ্বাসী রামোস। নিজেদের সামনে দারুণ সম্ভাবনা দেখছেন সাবেক এই রিয়াল অধিনায়ক। তিনি বলেন, ‘শিরোপা জিতে মৌসুম শুরু করতে পারায় আমি খুব খুশি। সর্বোপরি শারীরিকভাবে আমি ভালো অনুভব করছি। আমার মন বলছে, দারুণ রোমাঞ্চকর একটা মৌসুম হতে যাচ্ছে। ’

নতুন কোচ ক্রিস্তফ গালতিয়েকে নিয়েও বেশি আত্মবিশ্বাসী রামোস। যদিও নতুন পদ্ধতির সঙ্গে মানিয়ে নিতে কিছুটা অপেক্ষা করার কথা জানিয়েছেন তিনি, তবে বিষয়গুলো বুঝার ক্ষেত্রে অসুবিধে হয়নি বলেও স্বীকার করেছেন স্প্যানিশ এই ডিফেন্ডার।

তিনি বলেন, ‘এই মুহূর্তে আমরা ভালোই করছি। কিন্তু সবার মধ্যে আত্মবিশ্বাস গড়ে উঠতে এবং নতুন পদ্ধতির সঙ্গে মানিয়ে নিতে আমাদের কিছুটা সময় লাগবে। ভাষা নিয়ে আমার এখনও কিছুটা সমস্যা আছে। তবে আমার বিশ্বাস, আমরা পদ্ধতিটা বেশ ভালোভাবে বুঝতে পারছি, কারণ সে দারুণ একজন কোচ। তিনি একজন জ্ঞানী ব্যক্তি এবং তার পরিকল্পনা মাঠে আমাদের বাস্তবায়ন করতে হবে। ’

লিগ ওয়ানের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে শনিবার (৬ আগস্ট) ক্লেহমোঁর মাঠে খেলতে নামবে পিএসজি। বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে ম্যাচটি।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa