ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মাদ্রিদ ডার্বিতে ফিরবেন বেনজেমা, আশাবাদী আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
মাদ্রিদ ডার্বিতে ফিরবেন বেনজেমা, আশাবাদী আনচেলত্তি

লা লিগায় সেল্টিকের বিপক্ষে খেলতে গিয়ে প্রথমার্ধেই অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন রিয়াল মাদ্রিদ তারকা করিম বেনজেমা। এরপর ক্লাব তার ইনজুরির খবর জানায়।

ঊরুর চোটে পড়ে কয়েকদিনের জন্য ছিটকে যান তিনি।

এবার আশার খবর শোনালেন আনচেলত্তি। আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নামতে পারেন ফরাসি এই ফরোয়ার্ড। পরবর্তী ম্যাচে রোববার (১১ সেপ্টেম্বর) মায়োর্কার মুখোমুখি হবে রিয়াল। এরপর লাইপজিগের বিপক্ষে মাঠে নামবে তারা। পরবর্তী ম্যাচটিই আতলেতিকোর বিপক্ষে।  

এই মাসের শেষদিকে এসে আন্তর্জাতিক বিরতিতে দলের সাথে যোগ দেবেন ফুটবলাররা। সেসময় নেশন্স লিগে অস্ট্রিয়া ও ডেনমার্কের বিপক্ষে খেলবে ফ্রান্স। নিজ দেশের হয়ে বেনজেমা যোগ দেবেন কিনা, এই প্রশ্নের উত্তরে আনচেলত্তি জানান, ইনজুরি থেকে ফিরে না আসলে যেতে পারবে না।

তিনি বলেন, ‘আমরা দেখব বেনজেমা রোববার ডার্বিতে খেলতে পারে কি-না। না পারলে সে ফ্রান্স দলে যোগ দেবে না’

রিয়ালের ত্রাণকর্তা হিসেবে দেখা হয় বেনজেমাকে। তার ছিটকে যাওয়ায় দলে কেমন প্রভাব পড়ছে এই প্রশ্নে অবশ্য আনচেলত্তি ইতিবাচক কথাই বলেছেন। তিনি বলেন, ‘চোটের ব্যাপারগুলো এমন, যা ফুটবলারদের সঙ্গে ঘটতেই পারে। গত বছরের ডিসেম্বরেও তার একটি ছোট সমস্যা ছিল এবং আমি মনে করি, আমরা তাকে ভালোভাবে সামলেছি। তাকে ছাড়া সেল্টিকের বিপক্ষে দল ভালো খেলেছে। ’

লা লিগাসহ চ্যাম্পিয়ন্স লিগে দারুণ খেলেছেন বেনজেমা। বলতে গেলে দলকে একাই টেনেছেন তিনি। তার বদলি হিসেবে দলে কোনো খেলোয়াড় নেই বলে স্বীকার করেন আনচেলত্তি। তবে অন্য বৈশিষ্ট্যের খেলোয়াড়কে খেলানো যেতে পারে উল্লেক করে রিয়াল কোচ বলেন, ‘করিমের সহজাত বদলি খেলোয়াড় আমাদের নেই, কারণ সে বিশ্বের সেরা ফরোয়ার্ড। তার বিকল্প নেই, তবে বিভিন্ন বৈশিষ্ট্যের খেলোয়াড়কে তার জায়গায় খেলানো যেতে পারে। ’

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।