ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

নারী ফুটবলারদের বীরোচিত সংবর্ধনা দিল রূপায়ণ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
নারী ফুটবলারদের বীরোচিত সংবর্ধনা দিল রূপায়ণ

সাফ শিরোপাজয়ী বাংলাদেশের নারী ফুটবলারদের বীরোচিত সংবর্ধনায় বরণ করল রূপায়ণ সিটি উত্তরা।  

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে রূপায়ণ সিটি উত্তরার প্রধান ফটক থেকে নারী ফুটবলারদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন রূপায়ণ গ্রুপের কো-চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল, উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পি জে উল্লাহ, উপদেষ্টা আব্দুল গাফফার এবং রূপায়ণ সিটি উত্তরার ম্যানেজিং ডিরেক্টর এম মাহবুবুর রহমান।

এর পর ব্যান্ড বাজিয়ে বিজয় র‌্যালি করে তাদের নিয়ে যাওয়া হয় রূপায়ণ ম্যাজেস্টিক লাউঞ্জে।  

সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।  রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ লিয়াকত আলী খাঁন মুকুল, রূপায়ণ গ্রুপের কো-চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল এবং ঢাকা আসন-১৮ সংসদ সদস্য মো. হাবিব হাসান এমপি সহ উপস্থিত অতিথিরা বাঘিনীদের হাতে ক্রেস্ট তুলে দিয়ে আনুষ্ঠানিক সংবর্ধনা দেন।

এরপর রূপায়ণ সিটি উত্তরার পক্ষ থেকে নারী খেলোয়াদের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কাছে ৩০ লাখ টাকার চেক তুলে দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে নিজেদের সাফ জয়ের অভিজ্ঞতার কথা শেয়ার করেন বাংলাদেশ নারী ফুটবল দলের সহ-অধিনায়ক মারিয়া মান্ডা এবং কোচ গোলাম রব্বানী ছোটন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রূপায়ণ সিটি উত্তরার হেড অব সেলস ডিরেক্টর রেজাউল হক লিমন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa