ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

চ্যাম্পিয়ন্স লিগে হেরে বরখাস্ত হলেন সেভিয়া কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
চ্যাম্পিয়ন্স লিগে হেরে বরখাস্ত হলেন সেভিয়া কোচ

চ্যাম্পিয়ন্স লিগে বুধবার রাতে জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে বাজেভাবে হারে স্প্যানিশ ক্লাব সেভিয়া। কোচ হুলিয়ান লোপেতেগিকে ম্যাচ হারার পরপরই বরখাস্ত করে ক্লাবটি।

 

বরুশিয়া ডর্টমুন্ডের কাছে ঘরের মাঠেই ৪-১ ব্যবধানে হারে সেভিয়া। ম্যাচ পরবর্তী সম্মেলনে অবশ্য বিদায়ের কথাটা আগেই বলে দিয়েছেন লোপেতেগি। এরপর ক্লাব অফিসিয়াল বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে।  

সমর্থন দেওয়ায় সবাইকে ধন্যবাদ জানাতে ভুলেননি লোপেতেগি, ‘সেভিয়ায় আমাকে অসাধারণ সময় উপহার দেওয়ার জন্য সবাইকে এবং খেলোয়াড়দের ধন্যবাদ। এমন একটা দলকে ছেড়ে যেতে হবে, তাই আমি হতাশ। কারণ দলটাকে আমি খুব ভালোবাসি। আমি সেভিয়ার সমর্থকদেরও ধন্যবাদ জানাই। ’

মৌসুমের শুরু থেকেই সেভিয়া ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছিলো। এই পর্যন্ত সব প্রতিযোগীতা মিলিয়ে মাত্র একটি ম্যাচ জিতেছে ক্লাবটি। লা লিগায় তাদের অবস্থান ১৭ নম্বরে। চ্যাম্পিয়ন্স লিগেও ভালো করেনি তারা। ম্যানসিটির বিপক্ষে বড় ব্যবধানে হার দিয়ে শুরু করে কোপেনহেগেনের বিপক্ষে করে ড্র। পরের ম্যাচেই ডর্টমুন্ডের কাছে হারতে হয়েছে তাদের।

লোপেতেগি সেভিয়ার দায়িত্ব নেন ২০১৯ সালে। এর আগে রিয়াল মাদ্রিদের কোচিংয়ের দায়িত্বে ছিলেন তিনি। সেভিয়া অবশ্য গত মৌসুমে দারুণ পারফর্ম করে। শীর্ষে চারে থেকে লা লিগা শেষ করে ক্লাবটি।  

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa