ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যাচশেষের আগেই মাঠ ছাড়লেন ‘ক্ষুব্ধ’ রোনালদো, কোচ বললেন ‘আগামীকাল দেখবো’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
ম্যাচশেষের আগেই মাঠ ছাড়লেন ‘ক্ষুব্ধ’ রোনালদো, কোচ বললেন ‘আগামীকাল দেখবো’

 

এই মৌসুমে নিয়মিতই সাইড বেঞ্চে বসে থাকছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এমন নিয়তি তিনি অনেকটা মেনেই নিয়েছেন।

কিন্তু এখন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ বদলি হিসেবেও আর পর্তুগিজ তারকা নামাচ্ছেন না। ম্যানচেস্টার ডার্বিতে সিটির বিপক্ষে পুরো ম্যাচ বেঞ্চে কাটিয়েছেন তিনি।  

টটেনহ্যামের বিপক্ষেও একই দশা। এবার আর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি রোনালদো। ম্যাচশেষের আগেই বেড়িয়ে গেছেন রেগে। পরে ইউনাইটেড কোচ টেন হাগ এ নিয়ে বলেছেন, ‘এ বিষয়টিতে আমি আজ মনোযোগ দিতে চাই না। আগামীকাল দেখব। ’

ম্যাচের শেষদিকে ওয়ার্ম-আপ করছিলেন রোনালদো। মনে হচ্ছিল মাঠে নামতে দেখা যেতে পারে তাকে, তখনও ইউনাইটেড কোচের হাতে দুটি বদলি করানোর সুযোগ। কিন্তু ৮৭ মিনিটে রোনালদোকে সাইডলাইনে রেখেই দুটি বদলি করেন টেন হাগ।  

কাসেমিরো আর জেডন সানচোকে উঠিয়ে মাঠে পাঠান অ্যান্থনি এলাঙ্গা আর ক্রিস্টিয়ান এরিকসেনকে। এমন সিদ্ধান্ত হয়তো মেনে নিতে পারেননি রোনালদো। ৮৯ মিনিটে মাঠ ছেড়ে চলে যান। এর আগে জুলাইয়ে রায়ো ভায়েকানোর বিপক্ষে প্রাক্‌-মৌসুম প্রীতি ম্যাচেও একই কাণ্ড করেছিলেন রোনালদো।  

বাংলাদেশ সময় :
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।