ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘কাতার বিশ্বকাপই হবে সেরা টুর্নামেন্ট’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২২
‘কাতার বিশ্বকাপই হবে সেরা টুর্নামেন্ট’

মাসখানেক বাদেই কাতারে বসতে যাচ্ছে এবারের ফুটবল বিশ্বকাপ। এই টুর্নামেন্ট নিয়ে চারদিকে আলোচনা-সমালোচনার কমতি নেই।

স্বাগতিক কাতারের বিভিন্ন বিধিনিষেধ নিয়ে চারদিকে তীব্র ক্ষোভও দেখা যাচ্ছে। অনেকে বলছেন, এবার হবে ইতিহাসের সবচেয়ে বাজে বিশ্বকাপ।  

কিন্তু একদমই ভিন্ন কথা বলছেন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার গ্যাব্রিয়েল বাতিস্তুতা। কাতারে দুই বছর থাকার অভিজ্ঞতা আছে তার। তিনি বলছেন, কাতারেই হবে তার দেখা সেরা বিশ্বকাপ।  

বাতিস্তুতা বলেছেন, ‘আমার মনে হয় কাতার বিশ্বকাপ হবে এখন পর্যন্ত আমার দেখা সেরা টুর্নামেন্ট, সমর্থক ও খেলোয়াড় দুই পক্ষের জন্যই। আমি কাতারে দুই বছর থেকেছি, দেশ হিসেবে তাদের উন্নতি দেখেছি। আর আমার মনে হয় বিশ্বকাপে অভ্যূর্থনা ও পরিস্থিতি হবে দারুণ। ’

এবারের বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল আর্জেন্টিনা। গত কোপা আমেরিকা জেতার পর থেকে দারুণ ছন্দে আছে তারা। বাতিস্তারও বিশ্বাস, বিশ্বকাপ জেতার অন্যতম বড় দাবিদার আলবিসেলেস্তেরা। কাতার বিশ্বকাপে তাদের বাড়তি শক্তি যোগাবেন মেসি, এমন বিশ্বাসও তার।

তিনি বলেছেন, ‘আমার মনে হয় আর্জেন্টিনার দারুণ সুযোগ আছে বিশ্বকাপ জেতার। কিছু দিক থেকে জাতীয় দল তার সেরা অবস্থানে থেকে বিশ্বকাপে যাচ্ছে। ফুটবলাররা কোপা আমেরিকা জিতেছে আর আত্মবিশ্বাসী হয়েছে...এটার সঙ্গে আমাদের মেসি আছে। আমার মনে হয় মেসিই সেরা। ’

বাংলাদেশ সময় : ১৯৪৩, অক্টোবর ২১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad