ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

ফুটবল

গোল পাননি মেসি-নেইমার, সুস্থ থেকে যাচ্ছেন বিশ্বকাপে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
গোল পাননি মেসি-নেইমার, সুস্থ থেকে যাচ্ছেন বিশ্বকাপে

চোট কাটিয়ে লিওনেল মেসি ফিরেছিলেন ম্যাচে। বিশ্বকাপের আগে শেষ ম্যাচে অবশ্য গোল পাননি তিনি।

পাননি তার ক্লাব সতীর্থ ব্রাজিল তারকা নেইমারও। তবে স্বস্তির খবর, দুজনেই সুস্থ থেকে যাচ্ছেন বিশ্বকাপে। তাদের ক্লাবও দারুণভাবে শেষ করেছে, জিতেছে পাঁচ গোলের বড় ব্যবধানে।

রোববার ঘরের মাঠে লিগ ওয়ানের ম্যাচে অক্সকে ৫-০ গোলে হারিয়েছে পিএসজি। কিলিয়ান এমবাপে, কার্লোস সোলের, আশরাফ হাকিমি, রেনাতো সানচেস ও উগো একিতিকে সবাই করেছেন এক গোল করে। ১৫ ম্যাচে ১৩ জয় ও দুই ড্রয়ে ৪১ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানের শীর্ষে আছে পিএসজি।

ম্যাচের একাদশ মিনিটে এগিয়ে যায় পিএসজি। নুনো মেন্দেসের পাসে এমবাপের টোকায় বল জালে জড়ায়। ৩৮তম মিনিটে বক্সে এমবাপের আড়াআড়ি ক্রস ধরে দুই জনকে কাটিয়ে জায়গা করে নিয়েছিলেন মেসি। কিন্তু এটি গোল না হওয়ায় বিস্মিত হতে দেখা যায় মেসিকেও।  

৫১তম মিনিটে ফের ঝলক দেখান মেন্দেস। বল নিয়ে একজনকে কাটানোর পর এই পর্তুগিজ ডিফেন্ডারের বাড়ানো নিখুঁত পাস পেয়ে হেডে জালে জড়ান সোলের। ছয় মিনিট পর আরও এক গোল পায় পিএসজি। পাল্টা আক্রমণে ওঠা সোলেরের থ্রু পাস ধরে গোলরক্ষককে অনায়াসে পরাস্ত করেন হাকিমি।

৬৫তম মিনিটে মেসির বাঁ পায়ের শট পোস্টে প্রতিহত হয়। একটু পর মেসি, নেইমারকে তুলে নেন গালতিয়ে। সোমবার আর্জেন্টিনা জাতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে মেসির। তার ও নেইমারের বদলি নামেন পাবলো সারাবিয়া ও একিতিকে। শেষ দিকে সানচেসের শট পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ালে এবং বদলি একিতিকের গোলে বড় জয় নিশ্চিত হয়ে যায় পিএসজির।

বাংলাদেশ সময় : ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।