ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

ব্রাজিলের ম্যাচ দেখতে কাতারে তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
ব্রাজিলের ম্যাচ দেখতে কাতারে তামিম

বাংলাদেশ সময় রাত ১টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে সার্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। বিশ্বকাপের ম্যাচটি মাঠে বসে দেখবেন বাংলাদেশে ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

ব্রাজিলের ম্যাচ দেখার উদ্দেশে কাতার পৌছেছেন তিনি।

গত ২১ অক্টোবর সোশ্যাল মিডিয়ায় ব্রাজিল-সার্বিয়া ম্যাচের টিকিট পাওয়ার কথা জানিয়েছিলেন তামিম। বিশ্বের সব ফুটবল ফেডারেশনকেই অল্প কিছু টিকিট দিয়ে থাকে ফিফা। তেমনি বাফুফে পেয়েছে ২৯০টি টিকিট। এই টিকিটগুলো বিক্রি করা হয় স্থানীয় সাবেক-বর্তমান খেলোয়াড়, ক্লাব, পৃষ্ঠপোষক এবং অন্য খেলার খেলোয়াড়দের মধ্যে। তবে তামিম কোথা থেকে টিকিট পেয়েছেন, তা জানাননি।

ম্যাচটি দেখার জন্য চলতি বিসিএলের তৃতীয় রাউন্ড থেকে আগেই ছুটি নিয়ে রেখেছিলেন বাঁহাতি এ ওপেনার। যে কারণে বুধবার দক্ষিণাঞ্চলের বিপক্ষে ম্যাচে ছিলেন না তিনি। ম্যাচটি হেরে ফাইনালে ওঠা হয়নি ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের।  

তামিম স্রেফ এক ম্যাচ দেখার জন্যই গিয়েছেন কাতার। পূর্বাঞ্চল ফাইনালে উঠলে দেশে ফিরে আগামী রোববার শিরোপা নির্ধারণী ম্যাচটি খেলার কথা ছিল তার। কিন্তু বিদায় নেওয়ায় এখন আর ভারত সিরিজের আগে মাঠে নামার তাড়া নেই তামিমের।  

প্রিয় দল আর্জেন্টিনার বিশ্বকাপের ম্যাচ মাঠে বসে দেখবেন জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানও। আবু ধাবি টি-টেন লিগ খেলতে বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন তিনি। সেখান থেকেই কাতার যাবেন সাকিব।  

লুসাইল স্টেডিয়ামে আগামী ২৬ নভেম্বর আর্জেন্টিনা ও মেক্সিকোর মধ্যকার ম্যাচটি মাঠে বসে দেখার কথা রয়েছে সাকিবের। বাংলাদেশ সময় শনিবার দিবাগত রাত ১টায় শুরু হবে খেলা।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।