ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

ফুটবল

ব্রাজিল ভক্তদের বোকা বানালেন ‘নকল’ নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
ব্রাজিল ভক্তদের বোকা বানালেন ‘নকল’ নেইমার

চোটের কারণে গ্রুপ পর্ব থেকে প্রায় ছিটকে গেছেন নেইমার। সুইজারল্যান্ডের বিপক্ষে তিনি খেলবেন না সেটা নিশ্চিতই ছিল।

গতকাল ম্যাচের সময় ব্রাজিলিয়ান ডাগআউটেও দেখা যায়নি তাকে। অথচ তিনি কি না গ্যালারিতে বসে উপভোগ করেছিলেন খেলা!

অবাক হচ্ছেন? হওয়ারই কথা! গ্যালারিতে থাকা বাকি দর্শকরাও তাকে দেখে অবাক হয়েছিলেন। তবে আসল কথা হচ্ছে তিনি নেইমার ছিলেন না। কেউ একজন ‘নকল’ নেইমার সেজে বোকা বানিয়েছেন ব্রাজিল ভক্তদের।

যদিও হুবহু নেইমারের মতোই শরীরে ট্যাটু, চোখে সানগ্লাস, মাথায় টুপি ছিল তার। তাকে দেখে ছবি তোলার হিড়িক লেগে যায় সমর্থকদের ভেতর। কিন্তু তার রহস্য বের হতে সময় লাগেনি। সেটা বুঝা যায় তার ‘নাইকি’ জুতো দেখেই। নাইকি জুতো পরা নেইমার ছেড়ে দিয়েছেন ২০২০ সাল থেকে। এখন তার জুতো স্পন্সর করে আরেক ক্রীড়াসামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান ‘পুমা’।

আসল নেইমার এখন চোট কাটিয়ে উঠার জন্য পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারায় ব্রাজিল।  সেই ম্যাচেই ৯ বার ফাউলের শিকার হন নেইমার। যার ফলে গোড়ালি মচকে যায় এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের। খেলার ৮০ মিনিটে মাঠ থেকে উঠে যাওয়ার পর চোখ থেকে পানি ফেলেন তিনি। তখন মনে হচ্ছিল, বিশ্বকাপটা বোধ হয় এখানেই শেষ তার। তবে সবকিছু ঠিকঠাক থাকলে শেষ ষোলো রাউন্ডে মাঠে দেখা যেতে পারে নেইমারকে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa