ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

স্বাস্থ্য

বিএসএমএমইউতে অফিস না করলে বেতন বন্ধের হুঁশিয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
বিএসএমএমইউতে অফিস না করলে বেতন বন্ধের হুঁশিয়ারি

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নিয়মিত অফিস না করলে বেতন বন্ধ করে দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিএসএমএমইউয়ে শেখ রাসেল ইন্টারন্যাশনাল ডক্টরস হল ও সিসিইউ-১ এর কেবিন উদ্বোধনকালে তিনি এ হুঁশিয়ারি দেন।

এসময় উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, চিকিৎসাসেবা ও গবেষণা কার্যক্রমকে এগিয়ে নিতে সংশ্লিষ্ট সবাইকে প্রয়োজনীয় নির্দেশনা দেন।  

দেশের প্রথম সুপার স্পেশালাইজড হাসপাতালের উদ্বোধন করায় এবং হাসপাতালটি চালু করতে প্রয়োজনীয় নির্দেশনা দান ও সহযোগীতা দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এছাড়া তিনি কুড়িগ্রামে জন্ম নেওয়া মেরুদণ্ড জোরা লাগানো দু’ শিশু আট মাস ১৩ দিন বয়সী নুহা ও নাবাকে অস্ত্রোপচারের মাধ্যমে আলাদা করার চিকিৎসার ব্যয়ভার বহন করার দায়িত্ব নেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

এসময় উপাচার্য বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সবাইকে নিজ নিজ দায়িত্ব কর্তব্য সঠিকভাবে পালন করতে হবে। দায়িত্ব কর্তব্য পালনে অবহেলা করলে কাউকে ছাড় দেওয়া হবে না। যদি কেউ নিয়মিত অফিস করছে না এমন প্রমাণ পাওয়া যায় তার বেতন বন্ধ করে দেওয়া হবে। তাই সবাইকে যথাসময়ে যথাযথভাবে দায়িত্ব কর্তব্য পালনের নির্দেশ দিচ্ছি।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডীন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, ডীন অধ্যাপক ডা. দেবব্রত বনিক, ডীন অধ্যাপক ডা. মাসুদা বেগম, ডীন অধ্যাপক ডা. শিরিন তরফদার, ডীন অধ্যাপক ডা. শাহীন আকতার, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, রেজিস্ট্রার ডা. স্বপন কুমার তপাদার, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, হল প্রভোস্ট অধ্যাপক ডা. এসএম মোস্তফা জামান, কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. একেএম ফজলুর রহমান প্রমুখসহ বিভিন্ন অনুষদের ডীনরা ও বিভাগীয় চেয়ারম্যানরা।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
আরকেআর/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa