ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

ঢামেক বার্ন ইউনিটে রোগীরা পেলেন নতুন কাপড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
ঢামেক বার্ন ইউনিটে রোগীরা পেলেন নতুন কাপড়

ঢাকা: ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে কিছু দরিদ্র রোগীর মধ্যে নতুন পোশাক বিতরণ করা হয়েছে। এই পোশাকগুলোর মধ্যে ছিল শাড়ি ও লুঙ্গি।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান এই উপহার সামগ্রী রোগীর স্বজনদের হাতে তুলে দেন।

এ সময় বার্ন ইউনিটের সিনিয়র স্টাফ নার্স মো. ফয়সালুজ্জামান বলেন, ঈদুল ফিতর উপলক্ষে বার্ন ইউনিটের পক্ষ থেকে ভর্তি থাকা দরিদ্র রোগীদের মধ্যে কিছু নতুন কাপড় উপহার দেওয়া হয়েছে। অনেকই বাড়ি ছেড়ে তিন/চার মাস ধরে রোগী নিয়ে হাসপাতালে পরে আছেন। রোগীসহ তাদের ঈদানন্দের জন্য এই আয়োজন।

হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আসাদুজ্জামান বলেন, বার্ন ইউনিটের পক্ষ থেকে রোগীদের উপহার সামগ্রী দেওয়া হয়েছে। এতে ব্যক্তিগতভাবে খুবই আনন্দিত হয়েছি। ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটের যারা এ রকম ভালো একটি উদ্যোগ নিয়েছেন, তাদেরকে সাধুবাদ জানাই।

পরিচালক বলেন, যারা হাসপাতালে ভর্তি আছেন, তারা আমাদেরই ভাই-বোনের মতো। তারা হাসপাতালে ঈদ করছেন। তাদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিতেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। এছাড়া ঈদুল ফিতর উপলক্ষে রোগীদের উন্নত খাবার পরিবেশন করা হয়েছে। খাবারের মধ্যে ছিল পোলাও, ডিম, মুরগির রোস্ট।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বার্ন ইউনিটের পরিচালক অধ্যাপক ডা. বিধান সরকার, সহযোগী অধ্যাপক ডা. নাসির উদ্দিনসহ প্রশাসনিক কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।