ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

স্বাস্থ্য

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করালেন স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করালেন স্বাস্থ্যমন্ত্রী

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতাল পরিদর্শন করেছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী ডা. সামন্ত লাল সেন।  

রোববার (১৪ জুলাই) বিকেলে সৈয়দপুর শহরের কুন্দল এলাকায় অবস্থিত সৈয়দপুর ১০০ বিশিষ্ট হাসপাতালটি পরিদর্শনে আসেন তিনি।

এসময় মন্ত্রী হাসপাতালের জরুরি বিভাগে নিজের স্বাস্থ্য পরীক্ষাও করান।  

নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য সংসদ সদস্য সিদ্দিকুল আলম সিদ্দিক এসময় তাকে স্বাগত জানান। একই সময় সংসদ সদস্য মন্ত্রীকে হাসপাতালের বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত করেন এবং একটি তথ্যবহুল ফাইল মন্ত্রীকে দেন। মন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম, মহাপরিচালক এবিএম খুরশিদ আলমসহ অন্যান্য কর্মকর্তারা।

নীলফামারীর সিভির সার্জন হাসিবুর রহমান ও ১০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক নাজমুল হুদা হাসপাতালে মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন।  

মন্ত্রী হাসপাতালের জরুরি বিভাগ, বহির্বিভাগ, ওষুধ ডিপোসহ অন্যান্য বিভাগ পরিদর্শন করেন।  

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী বলেন, হাসপাতালটির ব্যাপারে আমি সব কিছু শুনেছি। হাসপাতালটিকে ২৫০ শয্যায় উন্নীত করার বিষয়টি বিবেচনায় রয়েছে। এছাড়া হাসপাতালের লোকবল সংকট, বিভিন্ন ইকুইপমেন্ট ও অ্যাম্বুলেন্স সংকট শিগগিরই সমাধান করা হবে। এসব ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য সিদ্দিকুল আলমকে আমার মন্ত্রণালয়ে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে।
 
মন্ত্রীর হাসপাতাল পরিদর্শনের সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুর-ই আলম সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন মণ্ডল মিঠু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাশার এবং রাজনৈতিক নেতৃবৃন্দ ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।