ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শুক্রবার বিএসএমএমইউ’র ফ্রি চিকিৎসা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৪
বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শুক্রবার বিএসএমএমইউ’র ফ্রি চিকিৎসা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উদযাপনে ২১ মার্চ শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা দেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল (বিএসএমএমইউ)।

মঙ্গলবার সকাল ১১টায় বিএসএমএমইউর মিলন হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক প্রাণ গোপাল দত্ত।



উপাচার্য জানান, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে শুক্রবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পক্ষ থেকে জনসাধারণকে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা দেওয়া হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মদিনে প্রতিবছর যেন আমরা এইভাবে চিকিৎসা দিতে পারি এজন্য সবার সহযোগিতা ও শুভকামনা চাই। আমরা যদি শুরু করতে পারি, তাহলে দেশের অন্যান্য হাসপাতালও উৎসাহী সাধারণ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অধ্যাপক ডা. শহিদুল্লা, অধ্যাপক ডা. রহুল আমীন, অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ, অধ্যাপক ডা. ইকবাল আর সালাম ও ডা. মোখলেসউজামান হিরো প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।