ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

বারডেমের ঘটনায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে স্বাস্থ্যমন্ত্রীর ফোন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৪
বারডেমের ঘটনায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে স্বাস্থ্যমন্ত্রীর ফোন মোহাম্মদ নাসিম

ঢাকা: রোগীর মৃত্যুকে কেন্দ্র করে বারডেম হাসপাতালে গত রোববার সৃষ্ট অনাকাঙ্ক্ষিত ঘটনার প্রেক্ষিতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খানকে ফোন করে দোষী ব্যক্তিদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে অনুরোধ করেছেন।

মঙ্গলবার বারডেমসহ দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসকদের ওপর হামলা ও হাসপাতালে ভাঙচুরের ঘটনায় বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) সভাপতি অধ্যাপক ডা. মাহামুদ হাসান এবং মহাসচিব অধ্যাপক ডা. ইকবাল আর্সলানের নেতৃত্বে এক প্রতিনিধিদল স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যান।

  বিএমএ নেতাদের সামনেই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে ফোন করে এ অনুরোধ করেন স্বাস্থ্যমন্ত্রী।

সাক্ষাৎকালে বিএমএ নেতারা বিভিন্ন ঘটনা তুলে ধরে বিদ্যমান পরিস্থিতিতে উদ্বেগ প্রকাশ করলে স্বাস্থ্যমন্ত্রী সহানুভূতির সঙ্গে তা বিবেচনা করে পরিস্থিতির উত্তরণে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।

এ সময় তিনি চিকিৎসক ও চিকিৎসা প্রতিষ্ঠানের সুরক্ষার জন্য এবং রোগীদের সুরক্ষার জন্য দুটো পৃথক আইন প্রণয়নের উদ্যোগ নেওয়া হচ্ছে বলেও জানান।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।