ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ধুনট স্বাস্থ্যকমপ্লেক্সে ৩ লাখ টাকার ওষুধ চুরি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৪
ধুনট স্বাস্থ্যকমপ্লেক্সে ৩ লাখ টাকার ওষুধ চুরি

ধুনট(বগুড়া): বগুড়ার ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা বিভাগের স্টোর থেকে প্রায় ৩ লাখ টাকার ওষুধ চুরি হয়েছে।

মঙ্গলবার দুপুরে স্টোর থেকে ওষুধ বের করতে গিয়ে চুরির বিষয়টি নজরে আসে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তার।



ধুনট উপজেলা পারিবার পরিকল্পনা কর্মকর্তা আ ক ম সানাউল মোস্তফা চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ওষুধের স্টোরে প্রতিরাতে দুইজন আনছার সদস্য পাহারার দায়িত্বে থাকেন।
অন্যদিনে মতো সোমবার রাতেও দুই আনছার সদস্য পাহারায় ছিলেন।

এদিকে, রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা স্টোরের পেছনের একটি জানালার কাঁচ ভেঙে ভেতর থেকে ওষুধ চুরি করে বলে ধারণা করা হচ্ছে।

চুরি যাওয়া ওষুধের মধ্যে রয়েছে, ইনজেকশন ডিপোপ্রভেরা ৫হাজার ৫০৪টি, এম আর কীট বক্স ৩২টি ও এক হাজার মেট্রোনিডাজল ট্যাবলেট।   এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

ওষুধের স্টোরে পাহারারত আনছার সদস্য সংকর কুমার বাংলানিউজকে জানান, রাতে পাহারাকালীন ঘুমিয়ে পড়ি। কখন কিভাবে কারা ওষুধ চুরি করেছে তা বলতে পারছি না।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, অভিযোগের ভিত্তিতে প্রাথমিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

তবে, চুরির ঘটনাটি খুবই রহস্যজনক। তাই অধিক তদন্ত ছাড়া সঠিক কিছু বলা সম্ভব হচ্ছে না।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।