ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রাঙামাটিতে সপ্তাহব্যাপী এফপিএবি’র স্বাস্থ্য সেবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
রাঙামাটিতে সপ্তাহব্যাপী এফপিএবি’র স্বাস্থ্য সেবা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙামাটি: বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) রাঙামাটি জেলা শাখার উদ্যোগে রাঙামাটিতে সপ্তাহব্যাপী বিশেষ স্যাটেলাইট ক্যাম্প শুরু হয়েছে।

পরিবার পরিকল্পনার স্থায়ী ও দীর্ঘ মেয়াদী পদ্ধতির সেবাসহ সাধারণ রোগের চিকিৎসা সেবা প্রদানের লক্ষে এ উদ্যোগ গ্রহণ করে এফপিএবি।



২১ নভেম্বর থেকে ২৬ নভেম্বর পর্যন্ত পরিবার পরিকল্পনা প্রচার ও সেবা সপ্তাহ উদযাপনের অংশ হিসেবে রাঙামাটি শহর এলাকায় এবং লংগদু উপজেলায়, কাপ্তাই উপজেলার নারানগিরি পরিবার উন্নয়ন কেন্দ্রে, চিৎমরম পরিবার উন্নয়ন কেন্দ্রে এই বিশেষ ক্যাম্প পরিচালনা করা হবে।

শনিবার(২১ নভেম্বর) রাঙামাটি এফপিএবি’র কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।

এফপিএবি রাঙামাটি শাখার সভাপতি মো. মজিবুর রহমানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- এফপিএবি’র সাধারণ সম্পাদক আবুল কালাম আকাশ, এফপিএবি’র কোষাধ্যক্ষ শামসুল আলম ও এফপিএবি জেলা কর্মকর্তা জসিম উদ্দিন।

সংবাদ সম্মেলন জানানো হয়- এফপিএবি সেবা সপ্তাহ পালনকালে ক্যাম্পগুলোতে স্বল্পমূল্যে এবং দরিদ্র জনগোষ্ঠিকে বিনামূল্যে প্রসবকালীন সেবা ও পরিবার পরিকল্পনার পদ্ধতি সেবা দেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- এফপিএবি’র সহ-সভাপতি সুফিয়া কামাল, সহ-সাধারণ সম্পাদক মো. সোলায়মান, কার্যনির্বাহী সদস্য খোকন কুমার দে ও রোকসানা আক্তার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।