ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

রামেকে শিশু চুরির সময় নারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
রামেকে শিশু চুরির সময় নারী আটক ফাইল ফটো

রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে নবজাতক শিশু চুরি করে পালানোর সময় এক নারীকে আটক করেছে পুলিশ।

হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ড থেকে শিশুটিকে নিয়ে পালানোর সময় সোমবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে তাকে আটক করা হয়।



ওই নারীর নাম শাহানাজ বেগম (৩০)। তিনি মহানগরীর ভাটাপাড়া এলাকার আশরাফ আলীর স্ত্রী। ভাটাপাড়া এলাকায় তারা ভাড়া থাকেন। তাদের গ্রামের বাড়ি পাবনার ঈশ্বরদীতে।
 
নবজাতক শিশুটির বাবা তুহিন আলী জানান, গ্রামের বাড়ি পুঠিয়া থেকে দুই মাসের শিশু রুকুকে অসুস্থতার কারণে দুই দিন আগে রামেক হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। এর পর থেকে তার চিকিৎসা চলছিল। এরমধ্যে সোমবার রাতে শিশুটিকে চুরি করার চেষ্টা করেন শাহানাজ।
 
শিশুটির মা আইরিন বেগম জানান, তিনি রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালের টয়লেটে যান। ফিরে এসে দেখেন, ওই নারী তার শিশুটিকে কোলে তুলে নিচ্ছেন। এসময় আইরিন ওই নারীকে এসে জিজ্ঞেস করলে তিনি কোনো উত্তর দিতে পারেননি। পরে নার্সরা দৌঁড়ে গিয়ে ওই নারীকে আটকের পর হাসপাতালের পুলিশ বক্সে সোপর্দ করেন।
 
রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপ-পুলিশ পরিদর্শক (এসআই) এনামুল হক জানান, আটক নারী একজন মাদকসেবী। জিজ্ঞাসাবাদ শেষে তাকে রাজপাড়া থানায় সোপর্দ  করা হয়েছে।

এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে বলে জানান এসআই।

বাংলাদেশ সময়: ০৫১১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।