ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

অনিয়মের দায়ে সেন্ট্রাল হাসপাতালকে ৪ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
অনিয়মের দায়ে সেন্ট্রাল হাসপাতালকে ৪ লাখ টাকা জরিমানা

ঢাকা: অনিয়মের দায়ে রাজধানীর গ্রিন রোডের সেন্ট্রাল হাসপাতালকে ৪ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ ঘটনায় ওই হাসপাতালের পাঁচজনকে আটক করেছে র‌্যাব-২।



শনিবার (২৬ ডিসেম্বর)  দুপর ১২টা থেকে ২টা পর্যন্ত পরিচালিত অভিযানে এ জরিমানা করা হয়।

আটকরা হলেন- মিজানুর রহমান (৩২), স্যাম্পল ক্যালেক্টর মো. জাকির হোসেন (৪৩), সহকারী স্যাম্পল ক্যালেক্টর সেলিনা আক্তার (৩৬), এক্সরে অপারেটর মো. মকবুল হোসেন (৪৩) এবং ফুড র্কোট ম্যানেজার  মো. রাফিজ উদ্দিন (২৮)

র‌্যাব-২ এর উপ-পরিচালক দিদারুল আলম জানান, প্রশিক্ষণপ্রাপ্ত এক্সরে অপারেটর, মেডিকেল টেকনোলজিষ্ট  না থাকা, ড্রাগ লাইসেন্স ছাড়াই ফার্মেসিতে অনুমোদনহীন বিদেশি ওষুধ মজুদ রাখাসহ নানা অনিয়মের দায়ে ওই হাসপাতালের কর্তৃপক্ষকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে এ ঘটনায় জড়িত পাঁচজনকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজেস্ট্রিট হেলাল উদ্দিন।

এ সময় র‌্যাবের সহকারী পুলিশ সুপার  ইয়াছির আরাফাত, স্বাস্থ্য অধিদপ্তরের পরিদর্শক  ডা. সুপ্রিয় সরকার, সুপারডেন্ট অব ড্রাগ এটি এম গোলাম রব্বানী এবং বিএসটিআইয়ের ফিল্ড অফিসার  শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
এনএ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।