ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

স্বাস্থ্য

বিএসএমএমইউ’তে সার্বজনীন স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মশালা

স্বাস্থ্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
বিএসএমএমইউ’তে সার্বজনীন স্বাস্থ্যসেবা বিষয়ক কর্মশালা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: নিম্নবিত্তসহ সব মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) “সার্বজনীন স্বাস্থ্যসেবা” বিষয়ক কর্মশালায় অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিল্টন হলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।



এতে সবার জন্য চিকিৎসা সেবা নিশ্চিত, চিকিৎসা ব্যয় কমানো এবং সার্বজনীন স্বাস্থ্যসেবা বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করা হয়।

কর্মশালায় সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে চ্যালেঞ্জসমূহ, সমস্যা ও করণীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরক্তি সচিব ও সংশ্লিষ্ট বিষয়ের সম্মানিত ডিজি মো. আসাদুল ইসলাম।

এছাড়াও বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ডা. মো. রুহুল আমিন মিয়া, প্রো-ভাইস চ্যান্সেলর (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আলী আসগর মোড়ল, বেসিক সায়েন্স ও প্যারা ক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. ইকবাল আর্সলান প্রমুখ মুক্ত আলোচনায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa