ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

তামাকজাত পণ্যের মোড়কে সচিত্র স্বাস্থ্য সতর্কবাণীর দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৬
তামাকজাত পণ্যের মোড়কে সচিত্র স্বাস্থ্য সতর্কবাণীর দাবিতে মানববন্ধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: বিড়ি, সিগারেট, জর্দাসহ সব ধরনের তামাকজাত পণ্যের মোড়কে সচিত্র স্বাস্থ্য সতর্কবাণীর দাবিতে রাজশাহী মহানগরীর আলুপট্টি মোড়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এ সময় সচিত্র স্বাস্থ্য সতর্কবাণী সংযুক্ত তামাক পণ্যের মোড়কের ডামি প্রদর্শন করা হয়।



সোমবার (১৪ মার্চ) স্থানীয় তামাক নিয়ন্ত্রণ কোয়ালিশন, অ্যাসোসিয়েশন ফর কমিউনিটি ডেভেলেপমেন্ট-এসিডি ও এন্টি টোব্যাকো মিডিয়া এলায়েন্স- আত্মা যৌথভাবে এই মানবন্ধনের আয়োজন করে।

রাজশাহী সিটি করপোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম-উল আজিম মানববন্ধন ও ডামি উম্মোচনে সংহতি প্রকাশ করে এতে অংশগ্রহণ করেন।

এছাড়া বক্তারা বিপুল সংখ্যক মানুষকে তামাকজনিত রোগের হাত থেকে বাঁচাতে সব ধরনের তামাকজাত পণ্যের মোড়কে স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক নির্দেশিত ছবিযুক্ত সতর্কবাণী সংযুক্ত করার জন্য জোর দাবি জানান।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, এসিডির প্রোজেক্ট কো অর্ডিনেটর খোন্দকার এহসানুল আমীন ইমন, এডমিন অফিসার শাহিনুর আলম ডালেস, প্রোগ্রাম অফিসার শরিফুল ইসলাম শামীম, রায়হানুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৬
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।