ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

নার্স নিয়োগে দাবি না মানলে কঠোর কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
নার্স নিয়োগে দাবি না মানলে কঠোর কর্মসূচি

ঢাকা: প্রধানমন্ত্রী প্রতিশ্রুত ১০ হাজার নতুনসহ সব শুন্য পদে দ্রুত নার্স নিয়োগের দাবি জানিয়েছে বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস অ্যাসোসিয়েশন (বিডিবিএনএ) ও বাংলাদেশ বেসিক গ্রাজুয়েট নার্সেস সোসাইটি (বিবিজিএনএস)।

আগামী ১৬ এপ্রিলের মধ্যে দাবি না মানা হলে ধর্মঘটসহ কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে- জানিয়েছে সংগঠন দুটি।

রোববার (২০ মার্চ) বেলা সাড়ে ১১টায় নার্স নিয়োগের দাবি ও মেধার ভিত্তিতে নার্স নিয়োগ প্রক্রিয়া বানচাল করার ষড়যন্ত্রের প্রতিবাদে যৌথভাবে সংগঠন দুটি সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এতে বক্তব্য রাখেন বিডিবিএনএ’র সভাপতি (ভারপ্রাপ্ত) রিনা আক্তার, মহাসচিব ফারুক হোসাইন ও বিবিজিএনএস’র সভাপতি রাজীব কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক নাহিদা আক্তার প্রমুখ।

দাবি আদায়ের লক্ষ্যে আগামী ৩ এপ্রিল সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিক্ষোভ সমাবেশ, প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়া কর্মসূচি ঘোষণা করে সংগঠন দু’টি।

তারা আরও জানায়, দাবি বিবেচনা না করে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হলে, জাতীয় প্রেস ক্লাবের সামনে আমরণ অনশন কর্মসূচি পালন করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মার্চ ২০, ২০১৬
এসএ/ইউএম/ওএইচ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।