ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

যশোরে ১২ চিকিৎসকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৬
যশোরে ১২ চিকিৎসকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

যশোর: যশোর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের বর্তমান ও সাবেক ১২ চিকিৎসকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

 

বোববার (০৯ অক্টোবর) আদালতের আদেশের কপি হাসপাতালে পৌঁছেছে।



বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন যশোর জেনারেল হাসপাতালের উপ-পরিচালক শ্যামল কৃষ্ণ সাহা।

তিনি জানান, একাধিক ধার্যদিনে আদালতে সাক্ষ্য দিতে না আসায় অবমাননার অভিযোগ এনে তাদের বিরুদ্ধে যশোরের স্পেশাল জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা ২৯ সেপ্টেম্বর এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

গ্রেফতারি পরোয়ানা জারি হওয়া চিকিৎসকরা হলেন- আবাসিক মেডিকেল অফিসার ডা. রাশেদ রেজা, ডা. আবু ইসহক, ডা. এমএ লতিফ, ডা. আবু সাঈদ, ডা. মোশফেকুর রহমান, ডা. হাসান মাহমুদ হাদী, ডা. আরিফ আহম্মেদ, ডা. মনির হাসান, ডা. সাখাওয়াত হোসেন রনো, ডা. এটিএম জাহিদুল ইসলাম, ডা. মুন্তাজুল হক ও ডা. শামসুল হাসান দদুল।

এদের মধ্যে ডা. সাখাওয়াত হোসেন রনো ও ডা. হাসান মাহমুদ হাদী চাকরি ছেড়ে বর্তমানে বিদেশে রয়েছেন। এছাড়া ডা. এমএ লতিফ, ডা. এটিএম জাহিদুল ইসলাম, ডা. শামসুল হাসান দদুল অবসরে গেছেন।

যশোর আদালতের পিপি বদরুজ্জামান পলাশ বাংলানিউজকে বলেন, একাধিকবার ধার্য দিনে যশোর জেনারেল হাসপাতালের সাবেক ও বর্তমান ১২ ডাক্তার সাক্ষ্য দিতে আসেননি। এজন্য আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৬
ইউজি/আরআইএস/আরএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।