ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

শুরু হলো ‘লাংক্যান্সার-গ্রাফিক হেলথ ওয়ার্নিং’র ক্যাম্পেইন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
শুরু হলো ‘লাংক্যান্সার-গ্রাফিক হেলথ ওয়ার্নিং’র ক্যাম্পেইন

ধূমপানের কুফল সম্পর্কে জনসচেতনতা বাড়াতে ‘লাংক্যান্সার-গ্রাফিক হেলথ ওয়ার্নিং’ মিডিয়া ক্যাম্পেইনের উদ্বোধন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক।

ঢাকা: ধূমপানের কুফল সম্পর্কে জনসচেতনতা বাড়াতে ‘লাংক্যান্সার-গ্রাফিক হেলথ ওয়ার্নিং’ মিডিয়া ক্যাম্পেইনের উদ্বোধন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক।

বুধবার (৯ নভেম্বর) দুপুরে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ভাইটাল স্ট্র্যাটেজিস নির্মিত এই কর্মসূচির উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।



উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, এই ক্যাম্পেইনের আওতায় হাফানি রোগের উপর নির্মিত ৩০ সেকেন্ডের টেলিভিশন স্পট (ভিডিও ফুটেজ) দেশের পাঁচ হাজার পয়েন্টে প্রচার করা হবে। একই সঙ্গে পোস্টার, বিলবোর্ডের মাধ্যমে আউটডোর প্রচারেরও উদ্যোগ নেওয়া হয়েছে।

স্বাস্থ্য সচিব সিরাজুল ইসলাম, অতিরিক্ত সচিব বেগম রোকসানা কাদের, জাতীয় তামাক নিয়ন্ত্রণ সেলের সমন্বয়ক শফিকুল ইসলাম প্রমুখ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এসকে/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।