ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

বিএমএ নির্বাচনে ফজলু-শাকিল প্যানেল ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
বিএমএ নির্বাচনে ফজলু-শাকিল প্যানেল ঘোষণা

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) আসন্ন নির্বাচনে ১৮টি পদের জন্য প্যানেল ঘোষণা করেছে প্রগতিশীল চিকিৎসকদের প্যানেল ডক্টরস ফর হেলথ অ্যান্ড এনভায়রনমেন্ট।

ঢাকা: বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) আসন্ন নির্বাচনে ১৮টি পদের জন্য প্যানেল ঘোষণা করেছে প্রগতিশীল চিকিৎসকদের প্যানেল ডক্টরস ফর হেলথ অ্যান্ড এনভায়রনমেন্ট।

 

সভাপতি প্রার্থী হিসেবে ডা. এস এম ফজলুর রহমান এবং সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ডা. শাকিল আখতারকে মনোনয়ন দেওয়া হয়েছে।

সহ সভাপতি (ঢাকা সিটি) পদে ডা. শামসুদ্দিন আহমেদ, সহ সভাপতি (বরিশাল বিভাগ) পদে অধ্যাপক ডা. নিত্যানন্দ শীল, চট্টগ্রাম বিভাগে ডা. তরুণ তপন বড়ুয়া ও খুলনা বিভাগে ডা. এস এম ফরিদুজ্জামানকে প্রার্থী করা হয়েছে।

এছাড়া কোষাধ্যক্ষ পদে ডা. আফসানা করিম, যুগ্ম মহাসচিব পদে ডা. কাজী রকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে ডা. দেলোয়ার হোসেন, দফতর সম্পাদক পদে ডা. খুরশীদ মালিক হোসেন তৌহিদ, প্রচার ও জনসংযোগ সম্পাদক পদে ডা. একেএম কামরুজ্জামান, সমাজকল্যাণ সম্পাদক পদে ডা. রীতা রানী সাহা, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক পদে ডা. দেবশীষ গাঙ্গুলী মনোনয়ন পেয়েছেন।

কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পদে ডা. আক্তার বানু, ডা. আব্দুল খালেক, ডা. এম এইচ ফারুকী, ডা. গোলাম আযম ও ডা. তারিক আমিনকে প্রার্থী করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
এমএন/আরআইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।