ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ঝিনাইদহে বিশ্ব হাত ধোয়া দিবসে র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
ঝিনাইদহে বিশ্ব হাত ধোয়া দিবসে র‌্যালি ঝিনাইদহে বিশ্ব হাত ধোয়া দিবসে র‌্যালি

ঝিনাইদহ: পরিচ্ছন্ন হাত, সুন্দর ভবিষ্যৎ- এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহে পালিত হয়েছে জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত ধোয়া দিবস।

জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে সোমবার (২৩ অক্টোবর) সকালে এ উপলক্ষে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরে প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

 

পরে সেখানে সঠিকভাবে হাত ধোয়ার পদ্ধতি দেখানো হয়। এসময় জেলা প্রশাসক জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আছাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোদেজা খাতুন, সিভিল সার্জন, ডা. রাশেদা সুলতানা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রশিদুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাম্মী ইসলাম, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা. জাহিদুর রহমান, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।