ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

স্বাস্থ্য

জয়পুরহাটে বিনামূল্যে ১১শ’ রোগীর চোখ পরীক্ষা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
জয়পুরহাটে বিনামূল্যে ১১শ’ রোগীর চোখ পরীক্ষা জয়পুরহাটে চক্ষু শিবিরে বক্তব্য রাখছেন বক্তারা। ছবি: বাংলানিউজ

জয়পুরহাট: জয়পুরহাটে অসহায় ও দুস্থ ৪শ’ পরিবারের চক্ষু রোগীদের বিনামূল্যে ছানি অপারেশন ও লেন্স সংযোজন করা হয়েছে। এছাড়া দোগাছী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭১৫ জন শিক্ষার্থীর চক্ষু পরীক্ষার মাধ্যমে চশমা দেওয়া হয়েছে।

খঞ্জনপুর সামাজিক স্বাস্থ্য সেবা কেন্দ্র এবং রাইটস অ্যান্ড সাইট ফর চিলড্রেনের বাস্তবায়নে এসব রোগীদের বিনামূল্যে ছানি অপারেশন ও লেন্স সংযোজন করা হয়।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ১১টায় দোগাছী উচ্চ বিদ্যালয় মাঠে সিভিল সার্জন ডা. মো. হাবিবুল আহসান তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শিবিরের উদ্বোধন করেন।

এ উপলক্ষে এক সভায় বক্তব্য রাখেন- দোগাছী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জহুরুল ইসলাম, জয়পুরহাট সদর থানা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, ডা. সরদার রাশেদ মোবারক জুয়েল, ডিসিআই’র কো-অর্ডিনেটর ডা. সালমা কাদির, চক্ষু চিকিৎসক ডা. বিপুল চন্দ্র মণ্ডল ও ডা. জিএম সাহা, ওই প্রতিষ্ঠানের পরিচালক সনত টমাস মার্ডী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa