ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

স্বাস্থ্য

শেখ হাসিনাকে বিএসএমএমইউ উপাচার্যের অভিনন্দন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
শেখ হাসিনাকে বিএসএমএমইউ উপাচার্যের অভিনন্দন শেখ হাসিনা ও কনক কান্তি বড়ুয়া

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা ও তার দল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

সোমবার (৩১ ডিসেম্বর) বিএসএমএমইউ উপাচার্য স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি বলেন, জঙ্গি ও সন্ত্রাসবাদমুক্ত মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে আওয়ামী লীগ সভানেত্রীর সুযোগ্য নেতৃত্বের কোনো বিকল্প নেই। উন্নয়নের রূপকার শেখ হাসিনার পক্ষেই বাংলাদেশ সঠিকপথে এগিয়ে নেওয়া সম্ভব।

দেশের জনগণ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটকে বিজয়ী করায় উনার সুযোগ্য নেতৃত্বে আগামী দিনে বাংলাদেশকে চলমান উন্নয়নের ধারায় আরও এগিয়ে নেওয়ার কার্যক্রম বেগবান হবে এবং একইসঙ্গে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনেও তিনি সক্ষম হবেন।

বিবৃতিতে বিএসএমএমইউ উপাচার্য শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং শেখ হাসিনার সুচিন্তিত, প্রজ্ঞাময় ও দক্ষতার সঙ্গে দেশ পরিচালনার মাধ্যমে অবশ্যই উন্নত, সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গঠন অর্থাৎ সত্যিকার অর্থেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন হওয়ার জোরালো প্রত্যাশা ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এমএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa