ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

মমেক হাসপাতালের করোনা ইউনিটে ৬ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
মমেক হাসপাতালের করোনা ইউনিটে ৬ জনের মৃত্যু

ময়মনসিংহ: গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনায় কেউ মারা না গেলেও উপসর্গ নিয়ে ছয়জন মারা গেছেন।  

শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিরা হলেন– ময়মনসিংহের ফুলবাড়ীয়ার আব্দুল কুদ্দুস (৭০), ত্রিশালের সুলতান আহমেদ (৭০), ভালুকার শফিকুল ইসলাম (৬০), নেত্রকোনার কলমাকান্দার রামিন (২৫), মদনের আলতাবুর (৭০) ও জামালপুরের খোরশেদ আলম (৮০)। মৃতদের মধ্যে ময়মনসিংহ জেলার তিনজন, নেত্রকোনার দুইজন এবং জামালপুরের একজন রয়েছেন।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, নতুন করে ১০ জন রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালের করোনা ইউনিটে ১১০ জন এবং আইসিইউতে পাঁচজন রোগী চিকিৎসা নিচ্ছেন। এছাড়া নয়জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।  

ময়মনসিংহ সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, গত ২৪ ঘণ্টায় ৩৬০টি নমুনা পরীক্ষায় ২৫ জনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে। শনাক্তের হার কমে হয়েছে শতকরা ৬.৯৪। জেলায় করোনা শনাক্ত ব্যক্তির মোট সংখ্যা ২১ হাজার ৫২৪ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ১৭৩ জন।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa