ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

স্বাস্থ্য

ঢামেকে ইন্টার্ন চিকিৎসকদের শপথ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
ঢামেকে ইন্টার্ন চিকিৎসকদের শপথ ঢামেকে ইন্টার্ন চিকিৎসকদের শপথ

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের শপথ করালেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক।  

সোমবার (০৬ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ঢামেকের ডাক্তার মিলন অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে এ শপথ নেন নতুন ইন্টার্ন চিকিৎসকরা।

এ সময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাসপাতালের পরিচালক মো. বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হক।

তিনি সবার বক্তব্য শুনেন এবং ইন্টার্নদের দাবি এবং অসুবিধার কথা শুনে তিনি সমস্যা সমাধানে তার আন্তরিক সহযোগিতার কথা জানান।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বাধীনতা পদক প্রাপ্ত প্রফেসর মো. আমজাদ হোসেন। নতুন ইন্টার্ন ছাড়াও ইন্টার্ন পরিষদের বর্তমান সভাপতি ডা. ফুয়াদ, সাধারণ সম্পাদক ডা. শাহরিয়ার তাদের অভিজ্ঞতা এবং দাবি তুলে ধরেন। অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা নতুন ইটার্নদের দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। পরিচালক মহোদয় গুরুত্ব সহকারে সবার বক্তব্য শোনেন। ইন্টার্নদের দাবি এবং অসুবিধার কথা শুনে তিনি সমস্যা সমাধানে তার আন্তরিক সহযোগিতার কথা জানান। অনুষ্ঠানের শেষভাগে পরিচালক ইন্টার্নদের শপথ পাঠ করান এবং তাদের সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মেডিক্যালে কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. টিটু মিঞা। এছাড়া হাসপাতালের অনেক শ্রদ্ধাভাজন চিকিৎসক, ঢামেক হাসপাতালের ভারপ্রাপ্ত উপ-পরিচালক আশরাফুল আলম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa