ঢাকা, শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২, ১৮ শাওয়াল ১৪৪৩

স্বাস্থ্য

নাটোরে দেড় বছরের শিশু করোনা আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
নাটোরে দেড় বছরের শিশু করোনা আক্রান্ত

নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় মো. মাশরাফি নামে দেড় বছর বয়সী এক শিশু করোনায় আক্রান্ত হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় ৮২ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) দিনগত রাতে জেলা সিভিল সার্জন ডা. রোজী আরা খাতুন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। করোনায় আক্রান্ত শিশু মাশরাফি জেলার বাগাতিপাড়া উপজেলার টুনিপাড়া গ্রামের মো. মামুনের ছেলে। তবে ওই শিশুটি সুস্থ রয়েছে বলে জানা গেছে।    

এদিকে নাটোর সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন হাসপাতালে ৮২ জনের শরীরে করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে র‍্যাপিড অ্যান্টিজেনে ৬২ জন ও জিন এক্সপার্ট মেশিনে ২০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ২০ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এরমধ্যে দেড় বছর বয়সী ওই শিশু রয়েছে। পরীক্ষা বিবেচনায় জেলায় শনাক্তের হার ২৪ দশমিক ৩৯ শতাংশ।    

এ নিয়ে নাটোর জেলায় শুরু থেকে এ পর্যন্ত মোট ৩৩ হাজার ৪৩ জনের শরীরে নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ৮ হাজার ৫৩৬ জন। আর করোনায় আক্রান্ত হয়ে ১৭৫ জনের মৃত্যু হয়েছে।  

বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, জানুয়ারি ২০,২০২২

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa